ভাঙড়ের জনসভায় নাম না করে আব্বাসকে তীব্র আক্রমণ মুখ্যমন্ত্রীর, জানালেন ভাঙড়ে হবে হাসপাতাল ও ইংলিশ মিডিয়াম স্কুল

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: Kuntal Chakrabarty/IANS)

সােমবার বিকেলে ভাঙড় বিধানসভা কেন্দ্রের ভােজের হাট মাঠে তৃণমূল কংগ্রেসের প্রার্থী চিকিৎসক রেজাউল করিম-এর সমর্থনে নির্বাচনী জনসভায় আই এস এফ এর আব্বাস সিদ্দিকীর নাম না করে তীব্র আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমাে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি বলেন, ফুরফুরা শরীফের সকলকে শ্রদ্ধা করি। কিন্তু ওখান থেকে একটা অপদার্থ বেরিয়েছে। ভােট কাটার কাজে নেমেছে। বিজেপির দুটো বন্ধ হয়েছে সিপিএম – কংগ্রেস। এটা আবার আর একটা জুটেছে। এরা সব কাল কেউটে সাপের চেয়েও ভয়ঙ্কর। তবে আমি আছি এ রাজ্যে এন আর সি হতে দেব না। মডেল ভাঙড় হবে। এখানে ইংলিশ মিডিয়াম স্কল হবে। হাসপাতাল হবে। জমি রাখা আছে।

আর এসব দায়িত্ব নিয়ে করবে ভাঙড়ের প্রার্থী চিকিৎসক রেজাউল করিম বললেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায়। এখানকার প্রার্থী রেজাউল করিম বাইরের হওয়ায় অনেকের ক্ষোভ ছিল। প্রার্থী পদের দাবিদার ছিলেন আরাবুল ইসলাম নান্নু হােসেন কাইজার আহমেদ প্রমুখ।


বিষয়টি মনে রেখে এদিন তৃণমূল দলনেত্রী সভায় উপস্থিত ভাঙড়ের জনতাকে বুঝিয়ে দেন, এবার রেজ্জাক মােল্লা প্রার্থী হতে চান নি আবার সবার ইচ্ছেকে একসাথে রাখা যায় না। তাই চিকিৎসক রেজাউল করিমকে আনা হল ভাঙড়ের মানুষের জন্য। সমস্যা যা ছিল মিটে গেছে। সবাই এক হয়ে কাজ করছে।

মুখ্যমন্ত্রীর সভা মঞ্চে এদিন উপস্থিত ছিলেন আরাবুল ইসলাম কাইজার আহমেদ সহ ভাঙড়ের যুব মাদার বলে পরিচিত ছােট বড় সব নেতৃত্ব। সকলের ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছে আব্বাস। ভাঙড়ে সংযুক্ত মাের্চার প্রার্থী আব্বাস এর ভাই আই এস এফ এর নৌসদ সিদ্দিকী।

বাম কংগ্রেস জোট মাের্চার প্রার্থীকে হারানাের ডাক দিলেন তৃণমূল সুপ্রিমাে। এদিন দলনেত্রী সংখ্যালঘু অধ্যুষিত ভাঙড়ের মানুষ কে আশ্বাস দিয়ে বলেন, এ রাজ্যে তিনি এন আর সি হতে দেবেন না। এখানে তিনি আছেন বলেই হিন্দু মুসলমান সবাই ভালাে আছেন। তিনি রামকৃষ্ণ অনুরাগী। কোনও বিভেদ হতে দেবেন না।

জোর দিয়ে বলেন, গুজরাট বাংলা শাসন করবে? কখনাে নয়। গলায় দড়ি দেবাে। গুজরাট কে বাংলা শাসন করতে দেবাে না। জানান, বানতলা চর্মনগরীতে আড়াই লাখ মানুষের কর্মসংস্থান হয়েছে। আরাে আড়াই লাখ মানুষ কাজ পাবে।

প্রত্যেকটা বাড়িতে আর্সেনিক মুক্ত জল পৌঁছে দেওয়া হবে। তার জন্য কাজ চলছে। ভাঙড়ের সার্বিক উন্নয়ন করতে হলে তৃণমূল কংগ্রেসের প্রার্থী চিকিৎসক রেজাউল করিম কে জেতাতে। হবে সব ভুলে ঐক্য ও সম্প্রীতি বজায় রাখতে জানিয়ে গেলেন তৃণমূল সুপ্রিমাে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।