আরামবাগের পথে দিলীপ ঘােষের গাড়ি আক্রান্ত হলে আগুন জ্বলবে চাপাডাঙ্গায়, হুঁশিয়ারি বিজেপি নেতার

১৭ ডিসেম্বর আরামবাগে সভা করতে আসছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। তাই নিয়ে উত্তপ্ত হচ্ছে আরামবাগে রাজনীতি।

Written by SNS Arambagh | December 17, 2020 5:23 pm

দিলীপ ঘােষ (File Photo: IANS)

১৭ ডিসেম্বর আরামবাগে সভা করতে আসছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। তাই নিয়ে উত্তপ্ত হচ্ছে আরামবাগে রাজনীতি। এদিন সভায় আসার পথে দিলীপ ঘােষের গাড়ি আক্রান্ত হতে পারে এই আশঙ্কায় বুধবার বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহসভাপতি গণেশ চক্রবর্তীর নেতৃত্বে তাদের নেতা-কর্মীরা তারকেশ্বর থানায় লিখিত অভিযােগ দায়ের করেন। 

গণেশবাবুর বক্তব্য, ‘গতকাল বিজেপির চাপাডাঙ্গা অঞ্চলের প্রমুখ মহম্মদ নাসিমের বাড়ি ভাঙচুর করেছে তৃণমূলের লােকজন। তারা ইটপাটকেল মেরেছে, দরজা ভাঙচুর করেছে। এমনকি তারা হুমকি দিয়েছে দিলীপদাকে আরামবাগে ঢুকতে দেবে না। সম্প্রতি আমাদের কেন্দ্রীয় নেতাদের গাড়ি ভাঙচুর করে ওদের সাহস বেড়ে গেছে। আমরা আশঙ্কা করছি, ওরা সমাজ বিরােধীদের জড়াে করে দিলীপদার গাড়ি ভাঙচুর করতে পারে। পুলিশের উপর আমাদের পুরাে আস্থা আছে। কিন্তু যদি পুলিশ ব্যবস্থা না নেয়, তাহলে আমাদের নেতা বা কর্মীরা আক্রান্ত হলে চাপাডাঙ্গায় আগুন জ্বলবে। রণক্ষেত্র করে দেব সারা এলাকা। দেখা যাবে কারা কত মায়ের দুধ খেয়েছে। 

এই প্রসঙ্গে তৃণমূলের হুগলি জেলা সভাপতি দিলীপ যাদবের বক্তব্য, ‘বিজেপি বিশৃঙ্খল রাজনৈতিক দল। এই সব বক্তব্য রাখলে বা কাজ করলে ওরা দলের মধ্যে গুরুত্ব পায় তাই এসব করে। আমার তাে মনে হয় ওরা নিজেরাই গণ্ডগােল সৃষ্টি করবে, তাই আগের থেকে এসব বলছে। বিজেপির কোন নেতা এল, কোন নেতা গেল এটা তাদের সাবজেক্ট। আমাদের সাবজেক্ট হল রাজ্যকে মাননীয় মুখ্যমন্ত্রী কীভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে, তা মানুষের কাছে তুলে ধরা।