ভােটে কেন্দ্রীয় বাহিনী সঠিক দায়িত্ব তুলে না নিলে জোট সেই দায়িত্ব তুলে নেবে: শতরূপ ঘােষ

প্রতিকি ছবি (File Photo: iStock)

আমরা চাই ভােটটা শান্তিপূর্ণ ভাবে হােক। কেন্দ্রীয় বাহিনী যদি সেই দায়িত্ব পালন করতে না পারে তাহলে বাম কংগ্রেস ও আই এস এফ জোটের কর্মীবাহিনীদের বুথে বুথে সেই দায়িত্ব তুলে নিতে হবে। যা তৃণমূল কংগ্রেসের পক্ষে ভালাে হবে না। নদিয়ার গয়েশপুরের গােলবাজারে এক সভায় এসে একথা বলেন বাম যুবনেতা শতরূপ ঘােষ।

তিনি আরাে বলেন, ভােট তাে ঘােষণা হওয়ার কথা ছিলই। নির্বাচন কমিশন সঠিকভাবে ভােট করবে এই আশা রাখি। পাশাপাশি জোট প্রসঙ্গে তিনি বলেন, কংগ্রেসের সঙ্গে আইএসএফের জোটের সমাধান আশা করি খুব শীঘ্রই মিটে যাবে।

২৮ তারিখ ব্রিগেড ভরাতে জেলায় জেলায় মিটিং, মিছিল করছেন বামেরা। জেলার এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুটে বেড়াচ্ছেন কখনাে শতরূপ ঘােষ কখনাে বা বর্ষীয়ান নেতা মহম্মদ সেলিম।


এই ব্রিগেড প্রসঙ্গে শতরূপ ঘােষ বলেন, এবার জোটের ব্রিগেডে যা লােক হবে তা আগে মানুষ কখনাে দেখেনি। এর আগে ব্রিগেডের খবর ঢাকার জন্য রাজীব কুমারের বাড়িতে সিবিআই পাঠানাে হয়েছিল।

এবার ব্রিগেডের জন্য টুম্পা গান হিট। সেই গান ঢাকার জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই পাঠাতে হয়েছে। তবে ভােটের লড়াইয়ে প্রস্তুত জোট। এমনটাই জানালেন বাম যুব নেতা শতরূপ ঘােষ।