১৬ ঘণ্টা বাড়িতেই পড়ে রইল করােনায় মৃতের দেহ 

প্রায় ১৬ ঘণ্টা বাড়িতে পড়ে রইল করােনায় আক্রান্ত মৃতের দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খাস কলকাতার করুণাময়ীর এফ ব্লকে।

Written by SNS Kolkata | May 10, 2021 7:27 pm

প্রতীকী ছবি (Photo by Arun SANKAR / AFP)

প্রায় ১৬ ঘণ্টা বাড়িতে পড়ে রইল করােনায় আক্রান্ত মৃতের দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খাস কলকাতার করুণাময়ীর এফ ব্লকে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, করুণাময়ীর এফ ব্লকের বাসিন্দা ছিলেন মৃত বৃদ্ধা।

ভাই, ভাইয়ের স্ত্রী ও ভাইপাের সঙ্গে থাকতেন তিনি। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। হঠাৎ করােনার বেশ কিছু উপসর্গও দেখা দিলে ঝুঁকি না নিয়ে সঙ্গে সঙ্গে করােনা পরীক্ষা করা হয়। রিপাের্ট আসে পজিটিভ। পরিবারের বাকি তিন সদস্যও করােনা আক্রান্ত হন। প্রত্যেকেই হােম আইসােলেশনে ছিলেন। 

জানা গিয়েছে, ওই পরিবারের চারজন এতটাই অসুস্থ ছিলেন যে প্রতিবেশীদের কিছু জানাতেই পারেনি। এমনকী বৃদ্ধার অবস্থার অবনতি হলেও তাঁকে হাসপাতালে ভরতির ব্যবস্থাও করা না যাওয়ায় শনিবার বিকেলে মৃত্যু হয় তাঁর। 

এক প্রতিবেশী বিষয়টি জানতে পারেন। বৃদ্ধার ভাই দেহটি উদ্ধার করার জন্য প্রথমে বিধাননগর পুরনিগমে জানান। খবর দেওয়া হয় পুলিশেও। অভিযােগ, শনিবার সন্ধেয় প্রশাসনকে জানানাে হলেও রবিবার সকাল ১০ টা পর্যন্ত দেহ উদ্ধারের কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। অবশেষে রবিবার সকাল প্রায় ১০ টা নাগাদ দেহটি উদ্ধার করে প্রশাসন। এই ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ প্রতিবেশীরা।