খেজুরিতে বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার

আবার বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল খেজুরিতে। মৃত যুবকের নাম শম্ভু বাড়ুই (২৫)। শম্ভু খেজুরির ভূপতিনগর এলাকার বাসিন্দা।

Written by SNS Khejuri | April 9, 2021 1:38 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

আবার বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল খেজুরিতে। মৃত যুবকের নাম শম্ভু বাড়ুই (২৫)। শম্ভু খেজুরির ভূপতিনগর এলাকার বাসিন্দা। তার পরিবার সূত্রের খবর, বুধবার বিকেলে শম্ভুর কয়েকজন বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় । তারপর থেকেই শম্ভুর আর খোঁজ পাওয়া যাচ্ছিল।

বৃহস্পতিবার সকালে খেজুরের গড়বাড়ি মন্ডলের নাজিরবাজার এলাকায় খেতের মধ্যে তার রক্তাক্ত দেহ দেখতে পায় গ্রামবাসীরা। খবর যায় পুলিশে। এই ঘটনার পর এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়।

শঙ্কুর পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার তিনি বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। রাতেওঁ শম্ভু বাড়ি ফিরছেনা দেখে তাঁকে বার বার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন ধরছিলেন না। সারা রাত ধরে শম্ভুর আত্মীয় ও গ্রামবাসীরা তার খোঁজ করতে থাকেন।

কিন্তু তার কোনও হদিশ পাওয়া যাচ্ছিল না। অবশেষে বৃহস্পতিবার সকালে রাস্তার পাশে খেতের মধ্যে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তারাই শম্ভুর বাড়িতে খবর দেয়। নির্বাচন চলছে এই অবস্থাতে বিজেপি কর্মীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে সারা এলাকাতে।

জানা গিয়েছে মৃত যুবক বাইরে কাজ করতেন। অভিযােগ তাঁর দেহ উদ্ধারের সময় পুলিশকে বাধা দেওয়া হয়েছে। দোষীদের গ্রেফতারের দাবিতে স্থানীয় বাসিন্দারা দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায়।