ধর্ম নিয়ে বিজেপির খেলা বন্ধ হওয়া দরকার: পার্থ

রবিবারই ইস্তফা দেন শান্তিপুর শহর বিজেপির সভাপতি বিপ্লব কর। এমন পরিস্থিতিতে শান্তিপুরের গেরুয়া শিবিরে গোষ্ঠীকোন্দলের অভিযোগ উঠেছে।

Written by SNS Shantipur | October 24, 2021 6:43 pm

পার্থ চট্টোপাধ্যায় (File Photo: IANS)

ধর্ম নিয়ে খেলা বন্ধ হওয়া দরকার, শুক্রবার রাতে নদিয়ার শান্তিপুরে নিজের দলের প্রার্থীর হয়ে প্রচার করতে এসে একথাই বলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় শান্তিপুর বিধানসভা কেন্দ্রের ভূমিপুত্র ব্রজকিশোর গোস্বামীকে আসন্ন উপনির্বাচনে নিজেদের প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল।

তার হয়ে প্রচার করতেই গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তারই অবসরে শুভেন্দু অধিকারীকে এক হাত নেন তিনি। এদিন তিনি বলেন, প্রধানমন্ত্রী কী বলেছেন, সেটা আগে লোকসমাজে উনি বলুন।

আমরা সব ধর্ম বিশ্বাসী। আমরা বাংলা ঐতিহ্য কৃষ্টি সংস্কৃতি সম্পর্কে যথেষ্ট অবহিত। বিরোধী দলনেতা হয়ে তিনি দলবদল করে এখন হরিকীর্তন করছেন। বাংলার মানুষ মমতাময়ী। তৃণমূল কংগ্রেস সর্বধর্ম সমন্বয় করে চলে। আর বাংলার গরিমাকে অটুট রাখে। সংহতি বজায় রাখে।

উল্লেখ্য, আগামী ৩০ অক্টোবর শান্তিপুর বিধানসবা উপনির্বাচন। গত বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে বিধানসভায় জয়ী হন বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার।

তিনি ইস্তফা দেওয়ায়ার পরই শান্তিপুর কেন্দ্রে উপনির্বাচন। উপনির্বাচনের আগে আবার রবিবারই ইস্তফা দেন শান্তিপুর শহর বিজেপির সভাপতি বিপ্লব কর। এমন পরিস্থিতিতে শান্তিপুরের গেরুয়া শিবিরে গোষ্ঠীকোন্দলের অভিযোগ উঠেছে।