‘দুয়ারে সরকার’ প্রকল্পের বিরােধিতা করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু

‘দুয়ারে সরকার’ প্রকল্পের বিরুদ্ধে তােপ দাগলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি বলেন,তৃণমূল সরকারের শ্মশানে যাওয়ার সময় হয়ে গেছে , তাই মরন কালে হরিনাম করছে।

Written by Ankita Bhattacharya Nadia | December 2, 2020 5:40 pm

সায়ন্তন বসু (ছবি: SNS)

রাজ্য সরকারের ‘দুয়ারে সরকার’ প্রকল্পের বিরুদ্ধে তােপ দাগলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি বলেন, তৃণমূল সরকারের এখন শ্মশানে যাওয়ার সময় হয়ে গেছে , তাই মরন কালে হরিনাম করছে। মঙ্গলবার নদিয়ার চাকদায় এক দলীয় কর্মসূচিতে এসে একথা বলেন সায়ন্তন বসু।

ক’দিন ধৱেই রাজ্যে তৃণমূল-বিজেপি তরজা তুঙ্গে। বাগযুদ্ধে সরগরম রাজনৈতিক আবহ। বিগত কয়েক দিন ধরেই বিভিন্ন জায়গাতেই দলীয় কর্মসূচি করছে প্রতিটি দল। এর মধ্যেই মঙ্গলবার দলীয় কর্মসুচিতে এসে সাংবাদিকদের মুখােমুখি হন বিজেপি নেতা সায়ন্তন বসু।

সেখানে তিনি মুখ্যমন্ত্রী ‘দুয়ারে সরকার’ প্রকল্পকে কটাক্ষ করে বলেন, শ্মশান যাত্রীরে নিয়ে দুয়ারে ঘােরার কোন মানে হয় না, দুয়ারে যাওয়ার আগেই নির্বাচন ঘােষণা হয়ে যাবে। বর্তমান মুখ্যমন্ত্রী প্রাক্তন মুখ্যমন্ত্রী হয়ে যাবেন।

এদিন সাংবাদিকদের প্রশ্নের প্রতুত্তরে বাড়ি বাড়ি শিক্ষক প্রকল্পটি নিয়েও কটাক্ষ করেন ওই বিজেপি। সায়ন্তন বসু আরো বলেন, তৃণমূলের সঙ্গে বেশিরভাগ শিক্ষকই নেই। যারা যাচ্ছেন তাদেরকে ভয় দেখিয়ে নিয়ে যাচ্ছে শাসক দল। আর কিছু ভুয়ো শিক্ষক আছে তারা যাচ্ছেন। আসলে পুরো বিষয়টি ভাওতা।