মহিলা মাের্চার চা-চক্রে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল

বুধবার সকালে নিউটাউনের হাজরা কালীবাড়ি এলাকার একটি বাড়িতে স্থানীয় মহিলা মাের্চার সদস্যদের পক্ষ থেকে একটি চা চক্রের আয়ােজন করা হয়েছে।

Written by SNS Kolkata | January 22, 2021 5:10 pm

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল (ছবি: ফেসবুক | @agnimitra.in)

বুধবার সকালে নিউটাউনের হাজরা কালীবাড়ি এলাকার একটি বাড়িতে স্থানীয় মহিলা মাের্চার সদস্যদের পক্ষ থেকে একটি চা চক্রের আয়ােজন করা হয়েছে। যার প্রধান অতিথি ছিল বিজেপি মহিলা মাের্চা রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পল।

মূলত এদিনের চা চক্রের আলােচনার বিষয়বস্তু ছিল আগামী বিধানসভা নির্বাচনে মহিলা মাের্চার পক্ষ থেকে কি ভূমিকা। নেওয়া হবে ও মানুষকে কিভাবে বােঝাতে হবে তা আলােচনা পর্ব। আলােচনা পর্ব মিটে যাওয়ার পর অগ্নিমিত্রা পল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বার্তা দিয়ে বলেন, আমরা হচ্ছি মা দুর্গার ছায়া।

আমাদের ওপর যদি কেউ হামলা করে বাড়ির মধ্যে ঢুকে আমাদের পরিবারের সদস্যদের ওপর কেউ হাত দিতে চাইলে বটি, শাবল, ঝাঁটা বাড়িতে আছে তােত সেগুলাে কাজে লাগাবেন।

আমরা কাউকে মারতে যাচ্ছি না তবে যদি কেউ অযথা আমাদের মারতে আসে তাহলে বাঁচার জন্য আমরাও ইটের বদলে পাটকেল নয় বােল্ডার নিয়ে যাব। আমরা বাংলার নারী পশ্চিমবঙ্গের নারী আমরা মাকালীর ভক্ত কিভাবে উত্তর দিতে হয় কিভাবে শাস্তি দিতে হয়।

আমরাও জানি ভয়ের কোন কারণ নেই জনগণ আমাদের পাশে আছে। বিরােধী দলের উদ্দেশ্যে বলেন, অনেক সন্ত্রাস এরা করবে এরা সন্ত্রাসের দল, ভয় দেখাবে ভয় পাবেন না। দেখবেন সত্যের জয় হবেই। পরিবর্তনের পরিবর্তন শুধু আমরা না সাধারণ মানুষও চায়।