বালি কেন্দ্রে পুজো দিয়ে জনসংযােগে মেতে উঠলেন বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া

কলকাতা কোন আসনে বিজেপির টিকিটে লড়াই করার ইচ্ছা ছিল।কিন্তু তিনি পেলেন নিজের বিধানসভা কেন্দ্রই। সেখান থেকে প্রার্থী হতে পেরে অবশ্য তিনি চটে যাননি।

Written by SNS Bally | March 20, 2021 8:30 pm

বৈশালী ডালমিয়া (ছবিঃফেসবুক@BDalmiya)

তিনি কলকাতায় কোনও একটি আসনে বিজেপির টিকিটে লড়াই করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিন্তু তিনি পেলেন নিজের বিধানসভা কেন্দ্রই। সেখান থেকে প্রার্থী হতে পেরে অবশ্য তিনি চটে যাননি। দলের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে অত্যন্ত খুশি মনে জনসংযােগ যাত্রায় তিনি মেতে উঠলেন। তিনি হাওড়ার বালি কেন্দ্রের বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া।

মূলত একুশে নির্বাচনের নির্ঘণ্ট ঘােষনা হয়ে গিয়েছে। আগেই সব রাজনৈতিক দল প্রার্থীও ঘােষনা করে দিয়েছে। বিজেপি প্রার্থী ঘােষনা করতে একটু দেরি করেছে। দেরি হলেও প্রার্থী ঘােষনার পর বিজেপি কর্মী সমর্থকরা এখন জোরদার প্রচার অভিযান শুরু করেছে। নাম ঘােষণার পরই হাওড়ার বালি বিধানসভায় বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া বেলুড় নির্বাচনী কার্যালয় এলেন।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ তিনি এখানে আসেন। ঢাক, ঢােল বাজিয়ে বিজেপি সমর্থকরা তাঁকে স্বাগত জানালেন। যে মন্দিরে পুজো দিয়ে তৃণমূলের হয়ে গত বার তিনি শুরু করেছিলেন প্রচার, সেই মন্দিরের আবার তিনি পুজো দিয়ে বিজেপির জন্য আবার প্রচার শুরু করলেন।

তিনি জানিয়েছেন অসম্পূর্ণ কাজগুলাে এবার বিজেপির প্রার্থী হয়ে জিতে তিনি বালির মানুষের জন্য পূর্ণ করবেন। বৈশালী ডালমিয়া আরও জানান, মানুষের এই উচষ্যস, ভালোবাসা ও স্বতঃস্ফূর্ত মনােভাব দেখে খুব ভাল লাগছে।

আগের বার দু হাজার ষােলাের বিধানসভা নির্বাচনে এই সিদ্ধেশ্বরী মন্দিরে পুজো দিয়ে যাত্রা শুরু করেছিলাম। মা ও মানুষ তাঁকে আর্শীবাদ দিয়েছিল বলে তিনি জিতেছিলেন। এবারও এই কেন্দ্র থেকে জিতে বালির মানুষের জন্য কাজ করবাে ও অসম্পূর্ণ কাজগুলাে সম্পূর্ণ করাবাে।