টাকা দিয়ে ভােটারদের প্রভাবিত করার অভিযোগ বালুরঘাটে, এক যুবককে হাতেনাতে পাকড়াও করল বিজেপি কর্মী

এক হাজার টাকা করে কুপন বিলির অভিযােগ ঘিরে শােরগােল। দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানার খাদিমপুর রবীন্দ্র নগর এলাকার ঘটনা।

Written by SNS Balurghat | April 9, 2021 2:18 pm

বিজেপি (File Photo: IANS)

বিধানসভা ভােটের মুখে ভােটারদের প্রভাবিত করতে তৃনমুলের হয়ে এক হাজার টাকা করে কুপন বিলির অভিযােগ ঘিরে শােরগােল। দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানার খাদিমপুর রবীন্দ্র নগর এলাকার ঘটনা।

বৃহস্পতিবার কুপন বিলি করার সময় এক যুবককে হাতে নাতে ধরে ফেলে এলাকার এক বিজেপির কর্মী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বালুরঘাট থানার পুলিশ। পুলিশ সুমন বিশ্বাস নামে ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কো-অর্ডিনেটর সুভাষ চাকি তৃনমুলের বিরুদ্ধে ওঠা ওই অভিযােগ অস্বীকার করে বলেন বিষয়টি তার জানা নেই। বিজেপির অভিযােগ এদিন সকালে এলাকায় বাড়ি বাড়ি ঘুরে তৃনমুলের তরফে সুমন বিশ্বাস তফসিলি জাতি ও উপজাতি পরিবারের জন্য দিদির উপহার হিসেবে চলতি বছরের জুন মাস থেকে মাসিক ১ হাজার করে আর্থিক সহয়তা করবার তৃনমুল নেত্রীর ছবি দেওয়া ফর্ম বিলি করে।

সেই ফর্মে নাম ও মােবাইল নম্বর সংগ্রহ করা হচিছল। বিষয়টি নজরে আসতেই তারা যুবকটিকে হাতেনাতে ধরে ফেলেন। বিজেপি কর্মী প্রসেঞ্জিৎ সাহা জানিয়েছেন, ভােটার দের প্রভাবিত করতে এমন কাজ করা হচ্ছিল। তারা অভিযুক্ত যুবককে হাতে নাতে পাকড়াও করেন।