অমিত শাহের কড়া সমালােচনা করলেন বিপ্লব মিত্র

অমিত শাহের দুদিনের সফরের কড়া ভাষায় সমালােচনা করেন জেলা তৃনমুলের প্রাক্তন সভাপতি তথা সদ্য বিজেপি ছেড়ে তৃনমুলে যােগ দেওয়া বিপ্লব মিত্র।

Written by SNS Balurghat | November 8, 2020 7:03 pm

কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ (Photo: IANS)

বিগত ৯ বছরের রাজ্যের উন্নয়নের ঘাটতি পুরন করার ব্যাপারে কোন কথা না বলে দেশের একটি সর্ববৃহৎ রাজনৈতিক দলের নেতা বাংলায় এসে শুধু মমতা ব্যানার্জীর সমালােচনাই করে গেলেন। যা বাংলার মানুষকে আশাহত করেছে বলেই বালুরঘাটে শহর তৃনমূল কংগ্রেসের ডাকা এক পথ সভায় যােগ দিয়ে অমিত শাহের দুদিনের সফরের কড়া ভাষায় সমালােচনা করেন জেলা তৃনমুলের প্রাক্তন সভাপতি তথা সদ্য বিজেপি ছেড়ে তৃনমুলে যােগ দেওয়া বিপ্লব মিত্র।

শনিবার বালুরঘাটে অনুষ্ঠিত পথ সভায় জেলা তৃনমুলের চেয়ারম্যান শংকর চক্রবর্তী জানান দলের উচুতলার নির্দেশে জেলার প্রত্যেকটি ব্লক ও শহরে জনগনকে সাম্প্রদায়িক দলের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। তিনি আরও বলেন ইতিমধ্যে জেলার অনান্য এলাকায় এই পথ সভা অনুষ্ঠিত হয়েছে ও হচ্ছে।

আজকের এই সভায় জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস সহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত থেকে তাদের নিজ নিজ বক্তব্য রাখেন। অন্যদিকে দীর্ঘদিন পর তৃনমুলের কর্মী সমর্থকদের এই সভায় উপস্থিতি ছিল লক্ষ করার মত। উল্লেখ্য ২০১৯-এর লােকসভা নির্বাচনের পর দিল্লি গিয়ে বিজেপির সদর কার্যালয়ে হাজির থেকে তৃনমুল ছেড়ে বিজেপি তে যােগ দিয়েছিলেন বিপ্লব মিত্র।

স্বাভাবিক ভাবেই জেলার রাজনৈতিক মহলের একাংশের ধারনা বিজেপি ছেড়ে ফের তৃনমুলে ফিরে এসে আজ বিজেপির নেতার সমালােচনা করে তা জেলা তৃনমুলের নেতা কর্মী সমর্থকদের কাছে তার নিজের পুরনাে ইমেজ বজায় রাখার চেষ্টা চালালেন বিপ্লব মিত্র। এর পাশাপাশি তিনি মমতা ব্যানার্জীর রাজ্যের পাশাপাশি জেলার উন্নয়নের কর্মযজ্ঞের ভূয়ষী প্রশংসায় ভরিয়ে দেন। এর পাশাপাশি তিনি জেলার তৃনমুলের কর্মী সমর্থকদের অনুরােধ করেন কোন গুজবে কান না দিতে।