মনােজিৎকে মুক্তি দিতে চান বৈশাখী বন্দ্যোপাধ্যায়

বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

বহু চর্চিত শােভনদেব-বৈশাখী কান্ডে নাটকীয় মােড়, এবার বিবাহ বহির্ভূত সম্পর্ক এর অভিযােগ তুলে স্বামী মনােজিৎ মন্ডলের কাছ থেকে ডিভাের্স চাইলেন শােভনদেবের ঘনিষ্ঠ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তিনি গত মঙ্গলবার জানিয়েছেন ‘মনােজিৎ কে মুক্তি দিতে চান।

তিনি আরও বলেন, গত তিন বছর ধরেই তাঁর স্বামী বিবাহ বহির্ভূত সম্পর্কে রয়েছেন। তাঁরা একসঙ্গে মাঝে মধ্যে বিদেশেও যায়। এমনকী ওই মহিলার একটি মেয়েও রয়েছে। এই গােটা বিষয়টি নিয়ে মন বিষাদময় তাঁর। তাই আর কোনও বিবাদে না গিয়ে সরাসরি বিচ্ছেদের পথেই হাঁটতে চাইছেন তিনি।

বৈশাখীর মতে, জোর করে কোনও সম্পর্ককে ধরে রাখা একদমই বুদ্ধিমানের কাজ নয়। তিনি তেমনটা চান না। বলছেন, ‘বাকিরা যখন বলে, আমার স্বামী অন্য কারও সঙ্গে ঘুরে বেড়াচ্ছে, সেটা শুনতে ভাল লাগে না। আমারও তাে মান সম্মান আছে।


আর সেই জন্যই বৈবাহিক সম্পর্কে ইতি টানতে চাইছেন প্রাক্তন বিজেপি নেত্রী বৈশাখী। গােটা ঘটনা সরাসরি স্বীকার না করলেও মনােজিৎ জানান, ব্যক্তিগত জীবনে তিনি কী করছেন আর কী করছেন না, সে বিষয়ে কাউকেই জবাবদিহি করতে তিনি রাজি নন।

মনােজিৎ এরপর আরও বলেন, বৈশাখী যখন তাঁর সঙ্গে থাকতে চাননি, তখন তিনি আপত্তি করেননি। বৈশাখী বন্দ্যোপাধ্যায় বাড়ি ছেড়ে যাওয়ার সময়ও তাঁকে আটকাননি। তাই তিনি এখন কাউকে কোনও কৈফিয়ত দিতে রাজি নন। যদি বিষয়টি আদালত অবধি যায় তখন আরও নাটকীয়তা আসবে এই কান্ডে।