‘মেয়েরা পরের সম্পত্তি, বিদায় হবে’, টুইট করে বিতর্কে বাবুল 

‘মেয়েরা পরের সম্পত্তি, এবার বিদায় হবে।’ মুখ্যমন্ত্রীকে খোঁচা দিয়ে এই টুইট করতেই সমালােচনার মুখে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

Written by SNS Kolkata | March 2, 2021 9:00 am

বাবুল সুপ্রিয় (File Photo: IANS)

‘মেয়েরা পরের সম্পত্তি, এবার বিদায় হবে।’ মুখ্যমন্ত্রীকে খোঁচা দিয়ে এই টুইট করতেই সমালােচনার মুখে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। নারী বিদ্বেষী বক্তব্যের অভিযােগে নেটিজেনদের তােপের মুখে পড়েন তিনি। বিতর্ক এড়াতে শেষ পর্যন্ত টুইট মুছে ফেললেন মন্ত্রী। 

প্রসঙ্গত, শনিবার মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে বাবুল সুপ্রিয় লেখেন, ‘বেটি পরায়া ধন হােতি হ্যায়, ইস বার বিদা কর দেঙ্গে।’ লেখার্টির সঙ্গে ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। 

টুইট নিয়ে ক্ষোভে কুঁসছেন নেটিজেনরা। কেউ বলছেন, ‘এই তাে, আপনার নারী বিদ্বেষী স্বরূপ প্রকাশ করে ফেললেন। এই জন্যই বিজেপি-তে যােগ দিতে পেরেছেন। কেউ আবার বলছেন, এই নারীবিদ্বেষী মনােভাব উত্তর ভারতের। বাংলার সংস্কৃতি নয়। আপনারা কেন এই বাংলায় বহিরাগত সেটা বার বার প্রমাণ করছেন। 

উল্লেখ্য, বাবুল সুপ্রিয়র এই টুইটের বক্তব্যে সহমত নন লকেট চট্টোপাধ্যায়। দলীয় একটি সভার শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি স্পষ্ট জানান, ঘরের মেয়েদের অপরের সম্পত্তি মনে করেন না তিনি। বিয়ে করে শ্বশুরবাড়িতে গেলে সেটাও তাঁর নিজেরই বাড়ি হয়। 

অপরদিকে, নয়া স্লোগান লঞ্চ করল বঙ্গ বিজেপি। শনিবার সােশ্যাল মিডিয়ায় প্রকাশিত বিজেপির এই নয়া পােস্টারে দেখা যাচ্ছে এক মহিলা মুখ। রয়েছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, মহিলা মাের্চার নেত্রী অগ্নিমিত্রা পাল, রূপা গঙ্গোপাধ্যায়, ভারতী ঘােষের মতাে পরিচিত মুখ। পােস্টারে লেখা, ‘বাংলা তার মেয়েকে চায়, পিসিকে নয়।