তমলুকে তৃণমূলের পার্টি অফিসে হামলা, খতিয়ে দেখলেন দেবাংশু

Written by SNS March 15, 2024 5:21 pm

ময়না, ১৫ মার্চ: শাসকদল তৃণমূলের পার্টি অফিসে দুষ্কৃতীদের হামলা। ময়নার বাকচা গ্রাম পঞ্চায়েতের মধুর কুয়ারানা গ্রামে ঘটেছে এই ঘটনা। তৃণমূলের পার্টি অফিসে গতকাল রাতে হামলা চালানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে। হামলায় অফিসের আসবাবপত্র, মুখ্যমন্ত্রীর ছবি সহ বহু জিনিসপত্র ভেঙে তছনছ করা হয়েছে বলে অভিযোগ শাসক শিবিরের।

আজ, শুক্রবার ক্ষতিগ্রস্ত পার্টি অফিস দেখে আসেন তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। এদিন ওই এলাকায় নির্বাচনী প্রচার সারেন দেবাংশু। জানা গিয়েছে, আজ বাকচায় তাঁকে ঘিরে জনজোয়ার নামে। তিনি সন্ত্রাসকে উপেক্ষা করে স্থানীয়দের রুখে দাঁড়ানোর ডাকও দেন।

উল্লেখ্য, গত কয়েক বছর বাকচা রাজনৈতিকভাবে উত্তপ্ত। এইসব এলাকায় বিজেপির একচ্ছত্র দাপট। এলাকার তৃণমূল কর্মীরা সেখানে কোণঠাসা হয়ে আছেন। ঘসফুল শিবিরের অনেকে নেতা কর্মীই ঘরছাড়া। এই এলাকায় গতকালও নির্বাচন উপলক্ষে ব্যাপক ঝামেলা হয়। ব্যানার টাঙানো নিয়ে এই সংঘাত। এরপরই হামলা চালানোর অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। রাত ১১টা নাগাদ তৃণমূল পার্টি অফিসে হামলা চালায় গেরুয়া বাহিনী। তবে বিজেপির জেলা সম্পাদক চন্দন মণ্ডল বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ওই ঘটনার সঙ্গে বিজেপি দলের কোনও সম্পর্ক নেই।