মুখ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে সহকর্মীদের প্রশংসা অনুজ শর্মার

রবিবার বাহিনীকে পাঠান বার্তায় বিদায়ী কমিশনার আইনশৃঙ্খলা থেকে শুরু করে শহরের যানচলাচল- সব বিষয়েই অফিসার এবং কর্মীদের পেশাদারি মনােভাবের প্রশংসা করেছেন।

Written by SNS Kolkata | February 9, 2021 4:27 pm

অনুজ শর্মা (File Photo: IANS)

কলকাতা পুলিশ কমিশনারের দায়িত্ব থেকে বিদায়ের প্রাক্কালে অনুজ শর্মার সহকর্মীদের উদ্দেশ্যে লেখা একটি বার্তাতে তিনি বাহিনী সম্পর্কে প্রশংসা করলেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি।

 লালবাজার সূত্রের খবর, সহকর্মীদের উদ্দেশে লিখিত এই বার্তায় বিদায়ী পুলিশ কমিশনার অনুজ শর্মা যেমন বাহিনীর কাজের প্রশংসা করেছেন, তেমনই কলকাতা পুলিশের পাশে দাঁড়ানাের জন্য মুখ্যমন্ত্রীকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। 

পুলিশের একটি অংশের মতে, একজন শীর্ষ পদাধিকারী হিসাবে এটা অনুজ শর্মার সৌজন্যতা। যা অন্যভাবে দেখা অনুচিত। 

রবিবার বাহিনীকে পাঠান বার্তায় বিদায়ী কমিশনার আইনশৃঙ্খলা থেকে শুরু করে শহরের যানচলাচল- সব বিষয়েই অফিসার এবং কর্মীদের পেশাদারি মনােভাবের প্রশংসা করেছেন। করােনা মহামারি এবং আমফানের সময় যেভাবে বাহিনীর সকল স্তরের পুলিশ কর্মী মানুষের পাশে দাঁড়িয়েছেন, তাতে কলকাতা পুলিশের মানকি মুখ উজ্জ্বল হয়েছে বলে বার্তায় উল্লেখ করেছেন অনুজ শর্মা। 

গত দু’বছর যেভাবে তিনি সকলের সাহায্য পেয়েছেন সে জন্যই শেষে ধন্যবাদ দিয়েছেন বিদায়ী পুলিশ কমিশনার।

লালবাজার সূত্রের খবর, ২০১৯ সালে ফেব্রুয়ারি মাসি প্রথম দফায় দায়িত্ব নেওয়ার কিছুদিনের মধ্যেই লােকসভা ভােটের আগে নির্বাচন কমিশন অনুজ শর্মাকে ওই পদ থেকে সরিয়ে দেয়। অবশ্য ভােট পর্ব মিটে যেতেই রাজ্য সরকার তাকে আবার ওই পদ ফিরিয়ে দেন। সেই হিসেবে অনুজ শর্মার কলকাতা পুলিশ কমিশনার হিসাবে এটা ছিল দ্বিতীয় ইনিংস।