পরিবহণ ব্যায় নিয়ে ক্ষোভ, পরিবহণ কর্মীদের প্রতীকি ধর্মঘট হলদিয়ায়

ট্রাঙ্কার মালিকদের পরিবহন ব্যয় কমিয়ে দেওয়ায় অবস্থানে নামলেন ট্রাঙ্কার মালিকরা।শনিবার সকাল থেকে যাবতীয় পরিবহন তারা বন্ধ রেখে প্রতীকী ধর্মঘটে সামিল হয়।

Written by SNS Haldia | November 29, 2020 4:59 pm

প্রতিকি ছবি (File Photo: IANS)

দিনের পর দিন পেট্রোল ডিজেলের মূল্য বৃদ্ধি ঘটে চলেছে। এমন পরিস্থিতিতে সমস্যায় পরিবহন কর্মীরা। এরই মাঝে এবার ইন্ডিয়ান অয়েল এর কর্মরত ট্রাঙ্কার মালিকদের পরিবহন ব্যয় কমিয়ে দেওয়ায় অবস্থানে নামলেন ট্রাঙ্কার মালিকরা।

শনিবার সকাল থেকে যাবতীয় পরিবহন তারা বন্ধ রেখে প্রতীকী ধর্মঘটে সামিল হয়। যার জেরে তৈল পরিবহন গােটা জেলা জুড়ে অবরুদ্ধ হয়ে পড়ে।

হলদিয়ায় দুটি বিভাগে ইন্ডিয়ান ওয়েলে পশ্চিমবঙ্গ ট্রাঙ্কার ওনার্সের প্রায় ৭০০ টি ট্রাক পরিবহন এর সঙ্গে যুক্ত। মহামারী পরিস্থিতির মধ্যেও তারা নিজেদের কর্মের অটল ছিলেন। এমন পরিস্থিতির মাঝে হঠাৎ করে কর্তৃপক্ষের নতুন টেন্ডারে ক্ষোভের সৃষ্টি হয়েছে ট্রাঙ্কার মালিকদের মধ্যে। যেখানে আগের তুলনায় পব্বিহনের চার্জ কমিয়ে দেওয়া হয়েছে। এছাড়াও নানাবিধ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন তারা।

এর জেরে শনিবার সকাল থেকে পরিবহন বন্ধ রেখে অবস্থান বিক্ষোভে সামিল হলেন ট্রাঙ্কার মালিকরা। তাদের দাবিকৃত এই দাবি মানতে হবে নয়তাে তারা সমস্ত পরিবহন আগামী দিনের জন্য বন্ধ করবে। যদিও গোটা বিষয় নিয়ে মুখ খুলতে চায়নি ইন্ডিয়ান অয়েল কর্তৃপক্ষ। ইন্ডিয়ান ওয়েলের টার্মিনাল বি এর ডিজিএম চিন্ময় অধিকারীর সঙ্গে ফোনে যােগাযােগ করা হলে উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানানাে হবে বলে আশ্বাস দিয়েছেন।