কলকাতায় আমির খান

বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর হিন্দি রিমেক হল লাল সিং চাড্ডা। ২০২০ সালে মুক্তি পাবে আমির খান অভিনীত এই ছবিটি। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন করিনা কাপুর।

Written by SNS Kolkata | December 9, 2019 3:05 pm

লাল সিং চাড্ডা ছবির শুটিং-এ কলকাতায় আমির খান। (Photo: Kuntal Chakrabarty/IANS)

কাকভােরে হাওড়া ব্রিজে ‘দৌড়ালেন’ আমির খান । ঢিলেঢালা টি-শার্ট, মাথায় টুপি আর লম্বা চুলে এই সুপারস্টারকে এক ঝলক দেখে চেনার উপায় ছিল না। এই বেশেই শুটিং করতে দেখা গেল তাঁকে।

২০০৯ সাল, কলকাতায় এসে ছদ্মবেশে ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে উঁকি দিয়েছিলেন বলিউডের মিস্টার পার্ফেক্টসনিস্ট আমির খান। তখন তিনি ছদ্মবেশে থাকায় এই তারকাকে চিনতে পারেননি কেউই। দশ বছর আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ির সামনে তাঁকে ছদ্মবেশে দেখা গিয়েছিল থ্রি ইডিয়টস  ছবির প্রচারে। দশ বছর পর রবিবার ফের হাওড়া ব্রিজে ছদ্মবেশে দেখা গেল আমিরকে। তবে এবার আর ছবির প্রচারের জন্য নয়, লাল সিং চাড্ডা  ছবির শুটিংয়ের জন্য শহরে এসেছেন এই বলি তারকা।

প্রসঙ্গত, বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গাম্প -এর হিন্দি রিমেক হল লাল সিং চাড্ডা  । ২০২০ সালে মুক্তি পাবে আমির খান অভিনীত এই ছবিটি। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন করিনা কাপুর। হলিউড ছবির অনুপ্রেরণায় তৈরি হলেও ভারতীয় রাজনৈতিক প্রেক্ষাপটের ওপর ছবিটি তৈরি হচ্ছে বলে জানা গেছে। দেশের মােট ১০০ টি শহরে শুটিং হবে ছবিটির।

সূত্রের খবর, শনিবারই লাল সিং চাড্ডা  ছবির শুটিংয়ের জন্য শহরে পা রেখেছিলেন তিনি। এর আগে শেষবারের মতাে গজনি  ছবির প্রচারে শহরে এসেছিলেন তিনি। রবিবার ভাের ৫ টায় হাওড়া ব্রিজে শুটিং করতে দেখা যায় তাঁকে। ছবির একটি দৃশ্য ফ্রেমবন্দি করতে হাওড়া ব্রিজের ওপর দৌড়তে দেখা যায় তাঁকে। কার্যত সেই সময় ফাঁকাই ছিল হাওড়া ব্রিজ। লােকসমাগম হওয়ার আগেই কাকভােরে হাওড়া ব্রিজে শুটিং শেষ করেন তিনি।

এদিন শুধু হাওড়া ব্রিজ নয়, কলেজ স্ট্রিট, বেনিয়াটোলা লেন এলাকাতেও লাল সিং চাড্ডা‘ ছবির জন্য শুটিং করেন আমির খান। এদিকে প্রিয় তারকাকে সামনে থেকে দেখার জন্য উপচে পড়ে ভিড়। এমনকি সেখানে কয়েকজন খুদে এই বলি তারকার কাছে সেলফির আবদার জানান। হাসি মুখেই অবশ্য সেই আবদার রাখেন আমির খান।