রাজনগর গ্রামপঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযােগ

তৃণমূল পরিচালিত কালিয়াচক ২ নম্বর ব্লকের রাজনগর গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযােগ। অভিযােগ স্থানীয় বিজেপি মেম্বারের।

Written by SNS Malda | October 6, 2020 3:31 pm

প্রতীকী ছবি (Photo: Getty Images)

তৃণমূল পরিচালিত কালিয়াচক ২ নম্বর ব্লকের রাজনগর গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযােগ। অভিযােগ স্থানীয় বিজেপি মেম্বারের। গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য পিংকি রায়ের অভিযােগ প্রায় কুড়ি লাখ টাকা দুর্নীতি করা হয়েছে।

পঞ্চায়েত সদস্যদের জানিয়ে টেন্ডার করা হয়েছে এবং সমস্ত টাকা আত্মসাৎ করেছে প্রধান ধনী রানী মন্ডল ও গ্রাম পঞ্চায়েতের সরকারি কর্মীরা। এম জি এন আর ই জি এস প্রকল্পে কুড়ি লক্ষ টাকা দুর্নীতি করেছেন প্রধান এবং গ্রাম পঞ্চায়েতের সরকারি কর্মীর বলে অভিযােগ গ্রামবাসীদের। তারাও এই একই দুর্নীতি নিয়ে সরব হয়েছেন।

যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযােগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান ধনীরানী মন্ডল। তিনি বলেন বিজেপি সিপিএম চক্রান্ত করছে এবং মিথ্যা ভিত্তিহীন অভিযােগ আনছেন।

আমরা কোন উন্নয়নের কাজ করলেই বিরােধীতা করছে। কোন কাজ করতে দিচ্ছে না । গােটা ঘটনায় চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। কেউ দুর্ণীতি করলে দল পাশে দাঁড়াবে না প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে দাবি জেলা তৃণমূল নেতৃত্বের। তৃণমূলের মালদা জেলার কো – অর্ডিনেটর দুলাল সরকার বলেন যদি কেউ দুর্নীতি করে থাকে তাহলে দল ব্যবস্থা নেবে।

এই নিয়ে সরােব হয়েছে জেলা বিজেপি। জেলা বিজেপির সহ সভাপতি অজয় গাঙ্গুলি বলেন, দুর্নীতি আর তৃণমূল সর্মথক শব্দ হয়ে দাঁড়িয়েছে । শাসক দল ও আমলাদের একাংশের হাত রয়েছে বলে দুর্নীতি করছে তারা। আমরা এর পূর্ণাঙ্গ তদন্ত দাবি করছি।