মেদিনীপুর শহরের দেশবন্ধু নগরে দুঃসাহসিক চুরি

রবিবার রাত্রি ৮ টা নাগাদ দুঃসাহসিক চুরির ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের দেশবন্ধু নগরে অসিত দাসের বাড়িতে।

Written by SNS West Medinipur | November 10, 2020 7:30 pm

 

স্থানীয় সূত্রে জানা যায় যে রবিবার সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ তার পরিবারের সদস্যরা অন্য জায়গায় এক আত্মীয়ের বাড়িতে যায়। সেই সময় অসিত দাস বাড়ি থেকে কিছুটা দুরে একটি দােকানে যায়।

তিনি দোকান থেকে রাতের খাবার নিয়ে রবিবার রাত্রি সাড়ে ৯ টা নাগাদ যখন বাড়িতে ফিরে আসে। বাড়ির দোতলা ঘরের দরজা ভাঙা রয়েছে দেখে তার সন্দেহ হয়। তিনি ঘরে ঢুকে দেখেন বাড়ির ভিতরে থাকা তিনটি আলমারি ভেঙে আলমারিতে থাকা লক্ষাধিক টাকার সােনার গহনা ও নগদ পাঁচ হাজার টাকা দুষ্কৃতীরা চুরি করে নিয়ে গিয়েছে।

রবিবার রাতেই কোতয়ালী থানায় গিয়ে তার বাড়িতে চুরির ঘটনা অভিযােগ দায়ের করেন অসিত দাস। কোতােয়ালি থানার পুলিশ অভিযােগ পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। বাড়িতে কেউ না থাকার সুযােগ নিয়ে দুষ্কৃতীরা চুরি করেছে বলে পুলিশের অনুমান।

পুলিশ দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি অভিযান শুরু করেছে। তবে এই ঘটনাকে কেন্দ্র করে মেদিনীপুর শহরের দেশবন্ধু নগরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অসিত দাস বলেন, এমন ঘটনা ঘটবে স্বপ্নেও ভাবতে পারিনি। কিছু সময়ের জন্য দোকানে গিয়েছিলাম, সেই সময় বাড়িতে চুরির ঘটনা ঘটে।