খড়গপুরে গ্যাং ওয়ার, গুলি চলার অভিযোগ অভিষেক রায়

ঝিনতালাওয়ে অপরাধীদের দুটি গােষ্ঠীর সংঘর্ষে গুলি চালানাের অভিযােগ উঠল। নতুন আইসি দায়িত্ব নেওয়ার পরেই অপরাধমূলক এই কাজে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

Written by SNS Kolkata | June 29, 2021 5:36 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

খড়গপুরের ৯ নং ওয়ার্ডের ঝিনতালাওয়ে অপরাধীদের দুটি গােষ্ঠীর সংঘর্ষে গুলি চালানাের অভিযােগ উঠল। নতুন আইসি দায়িত্ব নেওয়ার পরেই অপরাধমূলক এই কাজে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ৯ নং ওয়ার্ডে অপরাধীদের একটি গ্রুপের মাথা সােনু মিশ্র ওরফে মামা।

অন্য একটি গ্রুপের মাথা শংকর। এই শংকর বর্তমানে জেলে রয়েছে। কয়েকদিন আগে শংকরের গ্রুপের পােস্ত নামের একটি ছেলের সঙ্গে সােনার গণ্ডগােল হয়। গণ্ডগােলের মুলে সম্ভবত জমি জায়গাই ছিল কারণ।

ওই ওয়ার্ডের জমির দালাল রাজা নামে একটি ছেলেকে মারধর করেছিল পােক্ত। পােক্তর গ্যাং পিনতালাওয়ের কাছে আড্ডা মারে। সােমবার বিকেলে সােনু মিশ্রের নেতৃত্বে ৭-৮ জন পিনতালাওয়ের কাছে যায়। পােস্তকে লক্ষ্য করে একজন গুলি ছোঁড়ে বলে অভিযােগ।

পােস্ত পুকুরে ঝাপ মারে এবং সাঁতরে পুকুর পার হয়ে ১০ নং ওয়ার্ডের দিকে চলে যায়। তার কোনও খোঁজ এ খবর লেখা অবধি পাওয়া যায়নি। অন্যদিকে পােস্তর ছেলেরা সােনুকে লক্ষ্য করে পাথর ছোঁড়ে। পাথরের আঘাতে সােনুর মাথায় চোট লাগে।

গ্যাং ওয়ার নিয়ে এলাকার মানুষ বিরক্ত। কিন্তু তারা মুখ খুলতে ভয় পান। এই ওয়ার্ডের গাটারপাড়ায় অবৈধ মদ দোকানের পাশে শিবমন্দিরের কাছে নালী এবং ৬ ফুটের রাস্তা আটকে সােনু মিশ্ররা আড্ডা দেওয়ার ঘর বনালেও স্থানীয় লােকজন কোনও প্রতিবাদ করেন না। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। টাউন আইসি বিশ্বরঞ্জন বন্দ্যোপাধ্যায়কে যােগাযােগের চেষ্টা করলেও তিনি ফোন তােলেননি।