করােনা সচেতনতা নিয়ে বার্তা দিলেন আব্বাস সিদ্দিকি

এরাজ্যে করােনা মহামারীর আকার ধারণ করেছে তাতে জাতি, ধর্ম নির্বিশেষে সকলকে বিষয়টি হাল্কা ভাবেনা নিয়ে একসাথে অত্যন্ত গুরুত্ব দিয়ে ভাবতে হবে।

Written by SNS Kolkata | April 26, 2021 3:34 pm

আব্বাস সিদ্দিকি (Photo: Twitter | @marineravin)

যেভাবে বর্তমান পরিস্থিতিতে ভারতবর্ষ তথা এরাজ্যে করােনা মহামারীর আকার ধারণ করেছে তাতে জাতি, ধর্ম নির্বিশেষে সকলকে বিষয়টি হাল্কা ভাবেনা নিয়ে একসাথে অত্যন্ত গুরুত্ব দিয়ে ভাবতে হবে। কিন্তু অত্যন্ত দূর্ভাগ্যের বিষয় যে আজকে ভারতবর্ষে দিল্লির মতাে শহরে শুধুমাত্র অক্সিজেনের অভাবে বহু মানুষ মারা গেছেন।

এর জন্য তিনিও মমতা ব্যানার্জির সুরেই এদিন কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে বলেন, বর্তমানে আমাদের দেশ এমন এক সরকার পরিচালনা করছে যে মানুষ সামান্য অক্সিজেনটুকুও পাচ্ছে না।

এদিন তিনি সমগ্র দেশবাসীর উদ্দেশ্যে আরও বলেন, এই করােনা ভাইরাসের সাথে লড়তে গেলে নিজেরা মাস্ক পরুন ও ঘন ঘন হাত ধুয়ে পরিষ্কার রাখুন। পাশাপাশি ক্তারের পরামর্শ নেওয়ারও অনুরােধ জানান তিনি।

তার দাবি এতে শুধু নিজেরাই নন, দেশবাসীও সুরক্ষিত থাকনে। পাশাপাশি তিনি আরও বলেন, অপ্রয়ােজনে বাইরে না বেরােনােই ভালাে। কারণ আমাদের প্রত্যেকের বাড়িতেই বাচ্ছা ও বয়স্ক মানুষ আছে।

এর পাশাপাশি তিনি বলেন, তার বিশ্বাস পবিত্র রমজান মাসে আল্লার কাছে দোয়া করলে তা কবুল হয়। এদিন তিনি নিজে আল্লার কাছে দোয়া জানানাের পাশাপাশি মােমিন মুসলমানদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়ে বলেন, আরও বেশি করে দোয়া করুন যাতে এই করােনা ভাইরাসের হাত থেকে সমগ্র দেশ তথা পশ্চিম বাংলার মানুষ খুব দ্রুত মুক্তি পায়।