বেদখল জেলা পরিষদে ১১ সদস্য নিয়ে গরিষ্ঠতা প্রমাণ করলেন অর্পিতা

মন্ত্রীকে পাশে রেখে ১১ জন সদস্য নিয়ে সংখ্যাগরিষ্ঠতা দেখিয়ে বিজেপির দখল করা জেলা দখলে পরিষদ দাপালেন তৃণমূলের জেলা সভাপতি।

Written by SNS New Delhi | July 16, 2019 3:58 pm

অর্পিতা ঘোষ (Photo: Kuntal Chakrabarty/IANS)

মন্ত্রীকে পাশে রেখে ১১ জন সদস্য নিয়ে সংখ্যাগরিষ্ঠতা দেখিয়ে বিজেপির দখল করা জেলা দখলে পরিষদ দাপালেন তৃণমূলের জেলা সভাপতি।

সােমবার উন্নয়ন ইস্যুতে জেলা পরিষদের সচিব জেলা মানস হালদারকে ধমক দেন উত্তরবঙ্গ উন্নয়ন তৃণমূল দফতরের ভাইস চেয়ারম্যান অর্পিতা ঘােষ ।

সচিবের বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযােগ তাঁর কাছে জমা পড়েছে বলেও জানান তিনি। আগামীতে এই বিষয়ে জেলাশাসকের কাছে অভিযােগও করবেন অর্পিতা ।

তৃণমূল ভাঙিয়ে বিজেপির জেলা পরিষদ । দখলের এক সপ্তাহ না পেরােতেই দলের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করতে মরিয়া হয়ে ওঠেন জেলা তৃণমূল সভাপতি অর্পিতা ঘােষ । এদিন তৃণমূলের পক্ষে থাকা ১১ জন সদস্যকে নিয়ে জেলা পরিষদে হাজির হন তিনি।

সহকারি সভাধিপতির ঘরে বসে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী বাচ্চু হাঁসদার উপস্থিতিতে জেলার অন্যান্য নেতার সঙ্গে বৈঠক করেন অর্পিতা। বৈঠকে প্রবীর রায়কে সর্বসম্মতিক্রমে দলনেতার সিলমােহর দেন তিনি । যদিও বৈঠকে অনুপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় ও পূর্ত কর্মাধ্যক্ষ ।

জেলা জুড়ে থমকে থাকা বিভিন্ন উন্নয়ন প্রকল্প সহ রাস্তা নির্মাণে দুর্নীতি নিয়ে সচিবকে ধমক দেন অর্পিতা।

অর্পিতা ঘােষ জানিয়েছেন , এদিন সর্বসম্মতিক্রমে জেলা পরিষদের দলনেতা মনােনয়ন করা হয়েছে । একই সঙ্গে জেলাজুড়ে থমকে থাকা উন্নয়ন প্রকল্পের একাধিক কাজের পরিস্থিতি নিয়ে সচিবের সঙ্গে কথা বলেন তিনি।