কোচবিহার জেলা তৃণমূল সভাপতির বাড়িতে ঢুকে গুলি চালাল দুষ্কৃতীরা

তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি পার্থপ্রতিম রায়ের বাড়িতে ঢুকে গুলি চালানাের অভিযােগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে।ঘটনায় ব্যাপক আতঙ্কের পরিবেশের সৃষ্টি হয়।

Written by SNS Cooch Behar | July 19, 2021 1:18 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

কোচবিহারে তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি পার্থপ্রতিম রায়ের বাড়িতে ঢুকে গুলি চালানাের অভিযােগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক আতঙ্কের পরিবেশের সৃষ্টি হয়। কোতােয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে এসে কার্তুজ উদ্ধার করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুষ্কৃতীরা কিছু যুবককে ধাওয়া করে পিছু নেয় বলে অভিযােগ। যুকরা আতঙ্কে পার্থপ্রতিম বাবুর বাড়ির সামনের দরজা খােলা দেখে ঢুকে পড়ে। পরে পিছু ধাওয়া করে ওই দুষ্কৃতীরা তাদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল।

অভিযােগ তারা বাড়ির সামনে কয়েক রাউন্ড গুলি চালায়। ঘটনার তদন্ত শুরু করেছে কোতােয়ালি থানার পুলিশ। ঘটনার সময় বাড়িতে ছিলেন পার্থপ্রতিম রায়। খবর, মারুতি ভ্যান চেপে একদল দুষ্কৃতী এসেছিল। এরপরেই তারা গুলি চালায়। পুলিশের অনুমান বাড়ি লাগােয়া জিরানপুর বাজারের স্থানীয় যুবকদের সঙ্গে ব্যাক্তিগত শত্রুতার কারণে

এই ঘটনা ঘটতে পারে। দুষ্কৃতীরা এলাকা ছাড়ার আগে ওই যুবকদের একটি বাইক নিয়ে চম্পট দেয় বলে অভিযােগ। তৃণমূল জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, কী কারণে এমন ঘটনা তা স্পষ্ট নয়। কেন এভাবে দুষ্কৃতীরা হানা দিয়ে গুলি চালাল, তা পুলিশি তদন্তে স্পষ্ট হবে