বোমা বাঁধার সময় বিস্ফোরণে জখম পাঁচ যুবক, উড়ে গেল বাড়ির একাংশ

গ্রামের প্রান্তে থাকা একটি ছিটে বেড়ার বাড়ির ভেতরে বােমা বাঁধার সময় বিস্ফোরণের ঘটনা, প্রচন্ড জোরে বিস্ফোরণে উড়ে গেল ছিটে বেড়ার মাটির বাড়িটি।

Written by SNS West Medinipur | November 17, 2020 3:23 pm

প্রতীকী ছবি (ফাইল চিত্র: IANS)

গ্রামের প্রান্তে থাকা একটি ছিটে বেড়ার বাড়ির ভেতরে বােমা বাঁধার সময় বিস্ফোরণের ঘটনা, প্রচন্ড জোরে বিস্ফোরণে উড়ে গেল ছিটে বেড়ার মাটির বাড়িটি। গ্রামবাসীরা গিয়ে দেখেন চার যুবক রক্তকত অবস্থায় কাতরাচ্ছে। তাদের উদ্ধার করে খন্ডরই গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়।

সােমবার বিকেলের পরে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার অন্তর্গত রসলপুর গ্রামে। গ্রামের বাসিন্দারা হঠাৎ বিকট আওয়াজের শব্দ শুনতে পায়। সবাই দৌড়ে এসে দেখেন গ্রামের প্রান্তে থাকা ছিটে বেড়ার মাটির বাড়িটির অ্যাসবেস্টর ছাদ চূর্ণ বিচূর্ণ হয়ে গিয়েছে। বাড়ির ভেতরটাও লন্ডভন্ড হয়ে গিয়েছে বিস্ফোরণ, রক্তাক্ত অবস্থায় তিন যুবক কাতরাচ্ছে সেখানে।

এই ঘটনার প্রতি প্রেক্ষিতে তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতির অভিযােগ বিজেপির দুষ্কৃতী বাহিনী এই ঘটনা ঘটিয়েছে, এই ঘটনার ফলে আমাদে পাঁচ জন কর্মী আহত। বিজেপি ভয় পেয়ে গেছে কারণ দাঁতন বিধানসভার সম্মেলনটা ভালো হয়েছে। জনসমুদ্রের আকার ধারণ করেছে। তাই ভয়ে চোরাগােপ্তা আক্রমণ করেছে। তিনি আরও বলেন, সিপিএমের হার্মাদরা আক্রমণ করতে পারেনি আর বিজেপি তাে কোন ছাড়।

এই প্রসঙ্গে এক বিজেপি নেতা জানান, এই ঘটনার পিছনে জড়িত রয়েছে তৃণমূলের আরেক গােষ্ঠী। এলাকায় সন্ত্রাস করার জন্য বোমা বাঁধছিল। বােমা বাঁধতে বাঁধতে ওই বােমা ফেটে এই ঘটনা ঘটে। ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে গােটা এলাকায়।