ইমরানের স্ত্রীর অলৌকিক ক্ষমতা! ছবি ধরা পড়ে না আয়নায়, আজব দাবি পাক মিডিয়ার

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (File Photo: IANS)

তাঁর নারী সঙ্গ নিয়ে কম চর্চা নেই। তাঁর বিয়ে ভাঙা এবং নতুন করে বিয়ে করা নিয়েও বিস্তর চর্চা রয়েছে। সেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা বিবিকে নিয়ে চাঞ্চল্যকর দাবি করলাে পাকিস্তানের ক্যাপিটাল টিভি। যে খবরে তােলপাড় পড়ে গিয়েছে পাকিস্তানি মিডিয়ায়। কৌতুহল বেড়েছে সারা বিশ্বে।

ঐ সংবাদমাধ্যম দাবি করেছে, বুশরা বিবির মধ্যে নাকি এমন অলৌকিক ক্ষমতা আছে যার জেরে অনেক কিছু করতে পারেন তিনি। তাঁর মধ্যে উল্লেখযােগ্য, আয়নার সামনে দাঁড়লে নাকি ইমরানের তৃতীয় স্ত্রীর ছায়া পড়ে না কাঁচে।

ক্যাপিটাল টিভির তরফে বলা হয়েছে, ইমরান খানের বাড়িতে যে সব কর্মচারীরা আছেন, তাদের থেকেই এই খবর পাওয়া গেছে। তাদের দাবি, খাতুন-ই-আল (পাকিস্তানের ফার্স্ট লেডি)-এর মধ্যে আরবীয় মুসলিম পুরাণে কথিত দ্বৈত সত্ত্বা রয়েছে। তাঁর আচরণে এমন কিছু দেখা যায়, আর পাঁচজন সাধারণ মানুষের মধ্যে নেই। এই খবর চাউর হতেই পাকিস্তানের অনেক সংবাদমাধ্যম আরও গভীরে যাওয়ার চেষ্টা করে।


একটি পাক চ্যানেলের দাবি, এর জন্য প্রথম প্রথম অনেক কর্মচারী বুশরাকে নাকি ভয় পেতেন। এসব দেখে অনেকে ভয় পেয়ে চাকরি ছেড়ে চলেও গেছেন। হাজারদুয়ারি বা জাদুঘরে এমন আয়না দেখা যায় যেখানে আয়নার সামনে দাঁড়ানাে ব্যক্তিকে দেখা যায় না, কিন্তু তাঁর পাশের ব্যক্তিকে দেখা যায়। এই আয়নাগুলি সম্পূর্ণ বিজ্ঞানসম্মতভাবে বানানাে। কিন্তু পাক প্রধানমন্ত্রীর বাড়িতে এই ধরনের আয়না নেই। আর যে আয়নায় সবাই নিজেকে দেখতে পায়, সেখানেও নাকি বুশরা ধরা দেন না!