নাইটদের হয়ে আমি সব ভূমিকা পালন করতে রাজি মন্তব্য সাকিবের

পুনরায় ক্রিকেটের প্রবাহে ফিরে এসে জাতীয় দলের হয়ে করােনাকালীন সময়ে মাঠে নেমে দুরন্ত ছন্দে দেখা গিয়েছিল বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

Written by SNS Kolkata | April 2, 2021 5:06 pm

সাকিব আল হাসান (Photo Credit: Twitter/@cricketworldcup)

এক বছর নির্বাসন কাটিয়ে পুনরায় ক্রিকেটের প্রবাহে ফিরে এসে জাতীয় দলের হয়ে করােনাকালীন সময়ে মাঠে নেমে দুরন্ত ছন্দে দেখা গিয়েছিল বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে। আসন্ন আইপিএল প্রতিযােগিতায় বাংলাদেশের এই তারকা অলরাউন্ডারকে আবারও দলে ফিরিয়ে এনেছে কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি।

বলে রাখা ভালাে, সাকিব আল হাসান দু’বারের চ্যাম্পিয়ন নাইট রাইডার্স দলের সদস্যও ছিলেন। এবং সেই সময়ে তিনি দলের হয়ে যােগ্য ভূমিকা পালন করেছিলেন। সেই কথা স্মরণ করে বৃহস্পতিবার সাকিব জানিয়ে দিলেন, আমি নাইটদের হয়ে যেকোনাে ভূমিকা পালন করতে রাজি আছি।

আমি পুরােপুরি নিজের সেরা খেলাটা মেলে ধরার জন্য মুখিয়ে রয়েছি সেটা আগাম জানিয়ে রাখতে চাই সকলকে। ‘সত্যি বলতে কি আমায় যদি ওপেনিংয়েও পাঠানাে হয় তাহলে আমার কোনও অসুবিধা নেই।

আমি নিজেকে ওপেনার হিসাবেও প্রস্তুত করেছি। আমায় দলের প্রয়ােজনে যেখানে ব্যাট করতে পাঠানাে হবে আমি সেখানে নিজের সেরা খেলাটা মেলে ধরার জন্য প্রস্তুত হয়ে রয়েছি সেটা আমি আগাম জানিয়ে রাখতে চাই।

পুরানাে দলে ফিরে আসতে পেরে বেশ ভালাে লাগছে। সত্যি বলতে কি, আমি আত্মবিশ্বাসী। যদি আমি প্রথম খেলাটায় নিজের সেরা খেলাটা মেলে ধরতে পারি তাহলে সেই খেলার ধারাবাহিকতা বজায় রেখেই সামনের দিকে নিজেকে এগিয়ে নিয়ে যাব।

আর একটা খেলায় ভালাে পারফরমেন্স করতে পারলেই আমার আত্মবিশ্বাস আরাে বেড়ে যাবে এবং তখন ভবিষ্যতে আরাে ভালাে খেলার জন্য নিজেকে মেলে ধরার শক্তিটাও অর্জন করতে পারব, এমন কথাই জানালেন নাইট তারকা সাকিব আল হাসান।