চোট সমস্যায় সার্জিও রামােস

রিয়েল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামােস চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলায় দলের হয়ে মাঠে নামতে পারবেন না তার কাফ-মাশেলে চোটের জন্য।

Written by SNS Madrid | April 2, 2021 4:45 pm

সার্জিও রামােস (ছবিঃ টুইটার@SergioRamos)

রিয়েল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামােস চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলায় দলের হয়ে মাঠে নামতে পারবেন না তার কাফ-মাশেলে চোটের জন্য, বৃহস্পতিবার ক্লাবের পক্ষ থেকে এমন খবরই জানানাে হয়েছে। সার্জিও রামােস জাতীয় দলের খেলছিলেন। কোসাভাের বিরুদ্ধে ম্যাচের সময়ই তিনি তার চোটটা অনুভব করেন।

এরপরই তিনি সিদ্ধান্ত নেন ক্লাবের হয়ে লিগের খেলায় অংশ নিতে পারবেন না। রিয়েল ৬ এপ্রিল লিভারপুলের বিরুদ্ধে খেলতে নামবে, এবং ১৪ এপ্রিল লা লিগায় এল ক্লাসিকোয় বার্সিলােনার সঙ্গে খেলবে। এই দু’টো ম্যাচেই সার্জিও রামােসকে পাবে না রিয়েল মাদ্রিদ।

ক্লাবের হয়ে খেলতে পারার কষ্টটা আমি অনুভব করছি। একটা কঠিন সময়ে আমি আমার চোটের জন্য দলের হয়ে মাঠে নামতে পারব না, এর থেকে খারাপ কিছুই হতে পারে না, এমন কথাই জানালেন সার্জিও রামােস।

এদিকে জাতীয় দলের জার্সি গায়ে বিশ্বকাপের কোয়ালিফাইং ম্যাচগুলােতে সার্জিও রামােস আগামিদিনে কবে সুস্থ হয়ে মাঠে নামতে পারবেন সেটা এখনও পরিষ্কার নয়। তার চোট শুধু রিয়েল মাদ্রিদ ক্লাবকে নয়, জাতীয় দলকেও চিন্তার মধ্যে ফেলে দিল সেটা আগাম বলে দেওয়া যায়। এখন র্যামােসের সুস্থতা কামনা করছেন প্রত্যেকে সমর্থকই।