মেসিদের হার অনামী দলের কাছে

মহাতারকার ভিড়ে বার্সেলােনা দল একেবারে ম্লান হয়ে গেল লা লিগার খেলায়। প্রতিপক্ষের কাছে ২-১ গােলে বার্সেলােনার এই হার কেউই মেনে নিতে পানেনি।

Written by SNS Barcelona | December 7, 2020 3:11 pm

মেসি (ছবি: SNS Web)

স্পেনের অনামী দল ক্যাডিজের কাছে হেরে গেলেন মেসিরা। মহাতারকার ভিড়ে বার্সেলােনা দল একেবারে ম্লান হয়ে গেল লা লিগার খেলায়। প্রতিপক্ষের কাছে ২-১ গােলে বার্সেলােনার এই হার কেউই মেনে নিতে পানেনি।

গত বছর প্রথম ডিভিশন থেকে চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়র ডিভিশনে খেলবার ছাড়পত্র পায় ক্যাডিজ। এই হার প্রমাণ করে বার্সা এই মুহুর্তে বিভিন্ন সমস্যার মধ্যে রয়েছে, গত ম্যাচে ওসাসুনার বিপক্ষে চার গোল পাওয়ার পরে সমর্থকরা ভেবেছিলেন এই ম্যাচে বড় ব্যবধানে জয় দেখতে পাবেন।

মেসি এই খেলায় দুটি গােল করতে পারতেন তবে তিনি এককভাবে একটি দলের হয়ে সর্বোচ্চ গােলের মালিক হওয়ার কৃতিত্ব দেখাতে পারতেন । আর তা হলে মেসি টপকে যেতেন পেলের রেকর্ডকে টপকে যেতেন ক্যাডিজে কাছে হেরে যাওয়ার ফলে বার্সকে পিছিয়ে পড়তে হত।

তারা দশ ম্যাচে চারটিতে জয় আর দুটি ড্রয়ের ফলে পয়েন্টে দাঁড়িয়ে আছে। আর বার্সাকে হারিয়ে ক্যাডিজ ১৮ পয়েন্ট নিয়ে। পঞ্চম স্থানে রয়েছে লিগ টেবলে। বার্সার গোলটি আসা আত্মঘাতীতে। ক্যাডিজের হয়ে প্রথম গোলটি করেন জিমেনেজ। জয়সূচক গোলটি করেন অ্যালোভেরা নেগ্রোদো।