নিজের ওপর বিশ্বাস রাখাতেই সাফল্য এসেছে মায়াঙ্কের, মন্তব্য ভিভিএস লক্ষ্মণের

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে খেলতে নামার আগে রোহিত ও লোকেশ রাহুলের অনুপস্থিতিতে জায়গা পেয়ে মায়াঙ্ক নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

Written by SNS Mumbai | December 11, 2021 8:47 pm

দারণ পারফরমেন্স করে দেখিয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। একটা সময় তাঁকে বাদের তালিকায় পড়তে হয়েছে। কিন্তু ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে খেলতে নামার আগে রোহিত ও লোকেশ রাহুলের অনুপস্থিতিতে জায়গা পেয়ে মায়াঙ্ক নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

দেড়শো রানের ইনিংস খেলে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। এবং প্রোটিয়াস সফরে গিয়েও তাঁকে খেলানো হবে এবং প্রথম একাদশে রাখা হবে সেটা অনেকেই মনে করছেন। ‘নিজের ওপর বিশ্বাস ও ভরসা রাখার ফল পেয়েছে মায়াঙ্ক। দারুণ ক্রিকেটার ও। সেটা প্রমাণ করেছে।

আর এই কাজটা ও নিজের ওপর বিশ্বাস ও ভরসা রাখতে পারায় কাজের কাজটা করে দেখাতে পেরেছে। কোনও ক্রিকেটারের যদি এই ইচ্ছাশক্তিটা থাকে তাহলে সে কখনো হারিয়ে যায় না বরঞ্চ কামব্যাক করে সকলকে প্রমাণ করে দেয় সে একজন বিরাট মাপের ক্রিকেটার।

আর মায়াঙ্কও সেই কাজটা করে দেখিয়েছে। সে যে একজন বিশ্বমানের ক্রিকেটার তা প্রমাণ করেছে। আমার তো মনে হয় প্রোটিয়াস সফরে মায়াঙ্ককে প্রথম একাদশে রেখেই দ্রাবিড় দল সাজাবে।

কারণ এই ক্রিকেটারের ইচ্ছাশক্তি প্রবল। আর সেটা আমরা সকলেই দেখতে পেয়েছি। সেখানে এঁকে এখন খেলিয়ে যাওয়া উচিত বলে আমি ব্যক্তিগতভাবে মনে করি,’ এমন কথাই জানালেন ভিভিএস লক্ষ্মণ।