কেঁদে ফেলে পােচেটিনাে বললেন লুকাস মৌরা একজন সুপার হিরো

মরিসিও পােচেটিনাে (Photo: Xinhua/Han Yan/IANS)

টটেনহ্যাম হটসপার চ্যাম্পিয়নস লিগ ফুটবলের ফাইনালে উঠে যাওয়ায় আনন্দে কেঁদে ফেললেন কোচ মরিসিও পােচেটিনাে। তাঁর দলের হ্যাটট্রিক করার স্ট্রাইকার লুকাস মৌরাকে সুপার হিরাে বলে স্বীকার করে নিয়েছেন কোচ।

দলের এই অবিশ্বাস্য জয় পোচেটিনাের পক্ষে একটু বেশিই হয়ে গিয়েছিল। প্রথমে আনন্দে মাঠেই নাচতে শুরু করেন তিনি। তারপর ভাবাবেগে মাঠে বারবার মাথা ছুঁইয়েও যেন শান্তি পাচ্ছিলেন না। তবুও সাংবাদিকরা ঘিরে ধরায় পােচেটিনাে বলেছেন, এখনও আমার পক্ষে কথা বলাটাই কষ্টের। আমার ফুটবলাররাই আজ হিরাে।

গতবছরই আমি প্রত্যেককে বলেছিলাম এই ফুটবলারদের গ্রুপটা হিরাে হয়ে উঠবে। তবে লুকাস এদের মধ্যেই সুপার হিরাে। অবিশ্বাস্য হ্যাটট্রিক যা প্রায় ভাবাই যায় না। এই ধরনের ভাবাবেগও ফুটবল ছাড়া সম্ভব নয়। টটেনহ্যাম কোচ বলেছেন, আমরা দেখিয়ে দিলাম যে ফুটবল খেলাটাকে আমরা কতখানি ভালবাসি।


মরিসিও পােচেটিনাে ভাবাবেগ যেন থামতেই চাইছিলাে না। সাংবাদিকদের সঙ্গে কথা বলার শেষদিকে তিনি আনন্দে চিৎকার করে কাঁদতে শুরু করে আবার। তারই মধ্যে বলেছেন, এই জয় আমি নিজের পরিবারকে উৎসর্গ করলাম। একটা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলতে পারাটাই আনন্দের। এই মুহূর্তে আমার পরিবারের কথা মনে পড়ছে। আবারও টটেনহ্যাম কোচের দুই চোখ দিয়ে জল গড়াতে থাকে। তারইমধ্যে তিনি বলেছেন, যারা আমাদের সমর্থন করেছে এই জয় তাদেরও পুরস্কার।

পড়ুন । লুকাস মৌরার হ্যাটট্রিকে টটেনহ্যাম চ্যাম্পিয়নস লিগের ফাইনালে