ক্ষুব্ধ কেভিন পিটারসন

ব্রিটেন সরকারের উপর নিজের ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন ইংরেজ ক্রিকেটার। বিমানবন্দরে যেভাবে যাত্রীদের সঙ্গে ব্যবহার করা হচ্ছে তার বিরুদ্ধেই মুখ খুললেন কেপি।

Written by SNS London | March 21, 2021 4:06 pm

কেভিন পিটারসন (File Photo: IANS)

ক্ষুব্ধ কেভিন পিটারসন। ব্রিটেন সরকারের উপর নিজের ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন ইংরেজ ক্রিকেটার। বিমানবন্দরে যেভাবে যাত্রীদের সঙ্গে ব্যবহার করা হচ্ছে তার বিরুদ্ধেই মুখ খুললেন কেপি। সঙ্গে একটি ভিডিও পােস্ট করেছেন।

ভারতে রােড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে এসেছিলেন তিনি। ইংল্যান্ড লেজেন্ডদের নেতৃত্ব দেন তিনি। প্রতিযােগিতায় পঞ্চমস্থানে শেষ করায় সেমিফাইনালে খেলার ছাড়পত্র পাননি তারা।

বিমানবন্দরে নথিপত্র পরীক্ষা করতে গিয়ে সাড়ে তিন ঘন্টা ধরে দাঁড়িয়েছিলেন কেপিরা। কারণ, লাল তালিকা দেশগুলি থেকে ইংল্যান্ডে ঢুকতে গেলে নেগেটিভ কোভিড পরীক্ষার ফল, যাত্রীদের নির্দিষ্ট ফর্ম এবং পরীক্ষার প্রমাণ দেখাতে হচ্ছে। এতে অনেকটাই দেরি হয়ে যায়। ফলে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে যাত্রীদের হয়রান হতে হয়।

কেপির দাবি, আলাদা করে এইসব যাত্রীদের সারিবদ্ধ ভাবে দাঁড় করানাে হােক। ভিডিওয় পিটারসন বলেন, যারা এখানে দাঁড়িয়ে রয়েছেন সেই সব পরিবারের প্রতি আমি সমব্যথী। গতকাল হিথরােয় বিমান থেকে নেমে গাড়িতে উঠতে সাড়ে তিন ঘন্টা লেগেছে। তাও নয় ঘন্টা বিমানযাত্রার পর।