ব্যক্তিগত কারণ দেখিয়ে ভারতীয় দল থেকে ছুটি নিলেন যশপ্রীত বুমরা 

ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে চতুর্থ টেস্ট ম্যাচে ভারতীয় দলের হয়ে মাঠে নামছেন না তারকা প্রেসার যশপ্রীত বুমরা।

Written by SNS Mumbai | February 28, 2021 1:29 pm

যশপ্রীত বুমরা (Photo by PETER PARKS / AFP)

ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে চতুর্থ টেস্ট ম্যাচে ভারতীয় দলের হয়ে মাঠে নামছেন না তারকা প্রেসার যশপ্রীত বুমরা । ভারতীয় দলের কর্তৃপক্ষের কাছে তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি প্রার্থনা করেন। তারই পরিপ্রেক্ষিতে বিসিসিআই তার ছুটি মঞ্জুর করে। 

বাের্ডের পক্ষ থেকে একটি নােটিশ দিয়ে বলা হয়েছে, টেস্ট দল থেকে যশপ্রীত বুমরাকে ছেড়ে দেওয়া হল। আরও জানানাে হয়েছে, তার অনুরােধেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে, তবে তার জায়গায় নতুন কাউকে অন্তর্ভুক্ত করা হবে কিনা, সে বিষয়ে কিছুই জানানাে হয়নি। 

এখানে উল্লেখ করা যেতে পারে চেন্নাইতে প্রথম টেস্টে প্রথম ইনিংসে ৮৪ রানের বিনিময়ে তিনটি উইকেট দখল করেছিলেন আর দ্বিতীয় ইনিংসে তাঁর দখলে আসে একটি উইকেট। আবার দ্বিতীয় টেস্টে বুমরাকে বিশ্রামে রেখে দিয়ে তার জায়গায় দলে আনা হয় মহম্মদ সিরাজকে। তারপরে তৃতীয় টেস্টে তাঁকে খেলানাের প্রয়ােজন হয়নি। তবে, দলে তিনি ছিলেন। সেই কারণে বুমরার অভাবটা কখনওই বুঝতে পারেননি অধিনায়ক বিরাট কোহলি।

এদিকে গুঞ্জন রয়েছে, তিনি নাকি বিয়ে করতে চলেছেন। সেই কারণেই আমেদাবাদে ৪ মার্চ থেকে চতুর্থ টেস্টে খেলার অনিচ্ছা প্রকাশ করেছেন। অন্য সূত্রে জানা গিয়েছে বছর চারেক আগে দক্ষিণের এক অভিনেত্রীর সঙ্গে বুমার সম্পর্ক গড়ে উঠেছিল। সেই অভিনেত্রীর সঙ্গে অনেকদিন সময় কাটিয়েছেন। কখনওই তিনি ও অভিনেত্রী বন্ধু স্বীকার করেননি তাদের সম্পর্কের কথা। সসময়ই বলতেন, আমরা দুজনে ভালাে বন্ধু।