ইশান্তের বদলি ক্রিকেটার চেয়ে আবেদন

সােমবার দিল্লি দলের পক্ষ থেকে জানানাে হয় চোটের জন্য এবারের প্রতিযােগিতা থেকে ছিটকে গেলেন ইশান্ত শর্মা। আইপিএল গভর্নিং কাউন্সিলকে একটি চিঠি পাঠানাে হয়েছে

Written by SNS Dubai | October 13, 2020 2:48 pm

ইশান্ত শর্মা(Photo: Surjeet Yadav/IANS)

চোট সমস্যায় ভুগছে দিল্লি ক্যাপিটালস। দলের ক্রিকেটাররা ভালাে পারফরমেন্স করে দেখিয়ে এখন পয়েন্ট টেবলে দ্বিতীয় স্থানে রয়েছে। রবিবার মুম্বইয়ের কাছে হারের ফলে একটা ধাক্কা খেতে হয়েছে দিল্লিকে।

কিন্তু একের পর এক দলের ক্রিকেটারদের চোট পাওয়ায় দিল্লি ক্যাপিটালস দল কিছুটা চাপের মধ্যে রয়েছে। কয়েকদিন আগেই চোট পেয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। কিন্তু কাঁধের চোট সারিয়ে কামব্যাক করেছেন অশ্বিন। কিন্তু নাইটদের বিরুদ্ধে খেলার সময় নীতিশ রানার শট আটকাতে গিয়ে আঙুলে চোট পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছেন অমিত মিশ্র।

এবার শুত্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার সময়ও হামস্ট্রিংয়ে চেটি পেয়েছেন ঋষভ পন্থ। তার এখন এক সপ্তাহ বিশ্রামের প্রয়ােজন রয়েছে এমন কথাই জানানাে হয়েছে ডাক্তারের তরফ থেকে। সেখানে পন্থকে নিয়েও একটা সংশয় তৈরি হয়েছে।

এদিকে ইশান্ত শর্মাও মাত্র এই মরশুমে একটি ম্যাচ খেলতে পেরেছেন  তারও চোটও রয়েছে। এবং সােমবার দিল্লি দলের পক্ষ থেকে জানানাে হয় চোটের জন্য এবারের প্রতিযােগিতা থেকে ছিটকে গেলেন ইশান্ত শর্মা।

তাই দিল্লি ক্যাপিটালস দলের পক্ষ থেকে আইপিএল গভর্নিং কাউন্সিলকে একটি লিখিত চিঠি পাঠানাে হয়েছে। এবং সেখানে লেখা হয়েছে ইশান্তের বদলি ক্রিকেটার যেন তারা দলভুক্ত করতে পারে। এখনও আইপিএল গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে এর কোনও উত্তর দেওয়া হয়নি। এখন দেখার বিষয়, কবে এই ব্যাপারে দিল্লি ক্যাপিটালস দল সম্মতি পায়।