বিরাটের পরিবর্তে রোহিতকে টেস্ট দলের অধিনায়ক করার প্রস্তাব ইরফান পাঠানের

বিরাট কোহলির পরিবর্তে টেস্ট দলকে রােহিত শর্মাই নেতৃত্ব দিক এমনই প্রস্তাব পেশ করলেন প্রাক্তন ভারতীয় বােলার ইরফান পাঠান।অজিঙ্কা রাহানে সহ-অধিনায়কই থাকুন।

Written by SNS Delhi | November 10, 2020 12:26 pm

ইরফান পাঠান (ছবি: IANS)

প্রথম টেস্ট খেলার পর দেশে ফিরে আসছেন বিরাট কোহলি। চোট সারিয়ে দলে জায়গা পেয়েছেন রােহিত শর্মা। আর বিরাট কোহলির পরিবর্তে টেস্ট দলকে রােহিত শর্মাই নেতৃত্ব দিক এমনই প্রস্তাব পেশ করলেন প্রাক্তন ভারতীয় বােলার ইরফান পাঠান।

তার মতে রােহিতই টেস্ট দলের অধিনায়ক হােক, অজিঙ্কা রাহানে সহ-অধিনায়কই থাকুন। তিনি বলেন, বিরাট কোহলির না খেলাটা একটা বিরাট শূন্যস্থানের তৈরি হবে ভারতীয় দলে সেটা আমরা ভালাে করে জানি। কিন্তু আমরা তার সিদ্ধান্তকে সম্মান জানাই।

কারণ তিনি গােটা বছর ক্রিকেটের সঙ্গে নিজেকে নিযুক্ত রাখেন। সেখানে তাকে এই সময়ে পরিবারের পাশে থাকাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিরাটের জায়গায় আমার তাে মনে হয় রােহিতকে দলের অধিনায়ক করা উচিত।

অজিঙ্কা রাহানে যে দায়িত্বে রয়েছেন, তাকে সেই দায়িত্বে রাখা হােক। আমরা রােহিতকে আগেই দলকে নেতৃত্ব দিতে দেখেছি। আমার মনে হয় টেস্ট ক্রিকেটেও যদি আমরা রােহিতের কাধে দলের দায়িত্ব তুলে দিই। তাহলে সেটা ভালাে পদক্ষেপ হবে। আশা করছি, রােহিত পুরাে ফিট হয়ে নিজের সেরা খেলাটাই মেলে ধরবে।