প্র্যাকটিসের সঙ্গে মজা করেই কোয়ারেন্টাইনে নিজেদের সময় কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা

ভারতীয় ক্রিকেটারদের করােনা টেস্ট করার পর মাঠে নেমে প্র্যাকটিস করার জন্য সুযােগ করে দিয়েছেন। তবে প্র্যাকটিস করার পর নিয়মিত কোয়ারেন্টাইনে চলে যেতে হচ্ছে।

Written by SNS Sydney | November 18, 2020 4:12 pm

অনুশীলনে ভারতীয় দল (Photo: Surjeet Yadav/IANS)

এখানকার সরকার ভারতীয় ক্রিকেটারদের করােনা টেস্ট করার পর মাঠে নেমে প্র্যাকটিস করার জন্য সুযােগ করে দিয়েছেন। তবে প্র্যাকটিস করার পর নিয়মিত ভারতীয় ক্রিকেটারদের করােনাবিধি পালন করার জন্য কোয়ারেন্টাইনে চলে যেতে হচ্ছে।

তবে তাতে বিশেষ কোনও অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে না ভারতীয় ক্রিকেটারদের। বেশ মজা করেই ভারতীয় ক্রিকেটাররা প্র্যাকটিস করছেন। পাশাপাশি বিরাট কোহলি তাে টুইট করে বলেছেন, খুব ভালাে লাগছে আবারও দলের ক্রিকেটারদের সঙ্গে প্র্যাকটিসে নামতে পেরে খুব ভালাে লাগছে পুনরায় জাতীয় দলের হয়ে খেলতে পারব এটা ভেবে।

এদিকে প্রাক্তন অজি কোচ ড্যারেন লেম্যান বলেন, আমার তাে মনে হয় সিরিজটা বেশ হাড্ডাহাড্ডি হতে চলেছে। কারণ ভারতীয় ক্রিকেটাররা চাইবেন বিরাটে উপস্থিতিতে প্রতিটা খেলায় জয় তুলে নিতে। আর বিরাটও সেটাই চাইবে । অন্তত নিজের উপস্থিতিতে দুটি সিরিজের পাশাপাশি টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দলকে জয় এনে দিতে। আর তার জন্য বিরাটের যা যা প্রয়ােজন তিনি করবেন সেটা আমি এখন থেকে বিশ্বাসের সঙ্গে বলে দিতে পারি।

তাই সিরিজটা বেশ জমাটি হতে চলেছে সেটা আগাম বলে দিতে পারি। ‘আমার তাে মনে হয় বিরাটের অনুপস্থিতিতেও আমাদের বিশেষ কোনও সমস্যার মধ্যে পড়তে হবে সিরিজ জিততে গেলে। বিরাটের না থাকায় আমরা সহজেই সিরিজে জয় তুলে নেব সেটা আমার তাে মনে হয়।

কারণ বাকি ক্রিকেটাররা আমাদের কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে সেটা আমি নিশ্চিতভাবে বলে দিতে পারি। আর দলের বাকি ক্রিকেটাররা নিজেদের সেরা খেলাটা মেলে ধরবে বিরাটের অনুপস্থিতিতে এবং বিরাট ছাড়াও যে তারা জয়ের জন্য ঝাপাতে পারে সেটার প্রমাণ দেওয়ার চেষ্টা করবে, তাই আমাদের সিরিজ জিততে গেলে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হবে সেটা আগাম বলে দিতে পারি, ‘ এমন কথাই জানালেন অজি পেসার প্যাট কামিন্স।

এদিকে ভারতীয় ক্রিকেটাররা বেশ মজার মধ্যেই রয়েছেন। এবং তারা মনে করছেন বিরাটকেও ছাড়াও তারা অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ জিততে পারে, যদি অজি ক্রিকেটাররা ভাবে যে বিরাট ছাড়া ভারতীয় দল দূর্বল তা হলে সেটা ভুল হবে এমন কথাও শােনা যাচ্ছে।