ভাজ্জির তােপ

চাহাল জোরে বল করুক বা আস্তে বল করুক তাতে কার কি আমাদের তাে প্রয়ােজন উইকেট আর সেটা ও ভালােভাবে জানে কিভাবে তুলে আনতে হয়।

Written by SNS Mumbai | September 28, 2021 8:03 pm

হরভজন সিং (ছবি: SNS Web)

চাহাল জোরে বল করুক বা আস্তে বল করুক তাতে কার কি আমাদের তাে প্রয়ােজন উইকেট আর সেটা ও ভালােভাবে জানে কিভাবে তুলে আনতে হয়। আর টি-টোয়েন্টি ক্রিকেটে নিজেকে শেষ কয়েকটা বছরে ভালাে পারফরমেন্স মেলে ধরছে তারপরও কেন ওকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা হল এটা আমার মাথায় ঢুকছে না।

সত্যিই বলতে কি আমি নির্বাচকদের নির্বাচন দেখে পুরােপুরি হতবাক হয়ে গেলাম। একটা ভালাে বােলারকে এভাবে দল থেকে বাদের তালিকায় ফেলে দিয়ে লাভটা কি হল আমি তাে বুঝতে পারলাম না। আমার মাথায় ঢুকছে না নির্বাচকদের নির্বাচনের ধারাবাহিকতা দেখে।

একটা অভিজ্ঞ লেগস্পিনারকে আমরা দলের বাইরে রেখে দেব। একটা বড় প্রতিযােগিতায় দল খেলতে নামছে, সেখানে। পারফরমেন্সের ধারাবাহিকতার পাশাপাশি একটা অভিজ্ঞতারও প্রয়ােজন।

চাহাল তাে আমাদের সাদা বলের ক্রিকেটে একজন নিয়মিত ক্রিকেটার। সেখানে একজন নিয়মিত ক্রিকেটারকে বাদ দেওয়াটা একদমই সঠিক কাজ হয়নি। তরুণদের সুযােগ করে দেওয়া হােক তবে কোনও ভালাে খেলােয়াড়কে বঞ্চিত না করে, চাহালকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়ায় নির্বাচকদের বিরুদ্ধে তােপ দাগলেন ভাজ্জি।