হারলো পিএসজি, চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন নেইমার

লিয়নের কাছে হারল প্যারিস সেন্ট জারমেন। লিয়নের কাছে পরাজিত হলেও, সবথেকে বড় ধাক্কা খেল পিএসজি, কারণ চোট পেয়ে স্ট্রেচারে করে তাকে মাঠ ছাড়তে হল।

Written by SNS Paris | December 15, 2020 4:30 pm

নেইমার (ছবি: SNS Web)

হারল পিএসজি। ফরাসি লিগ ফুটবলে আবারও বিপর্যয়। লিয়নের কাছে হারল প্যারিস সেন্ট জারমেন। লিয়নের কাছে (১-০) গােলে পরাজিত হলেও, সবথেকে বড় ধাক্কা খেল পিএসজি, কারণ চোট পেয়ে স্ট্রেচারে করে তাকে মাঠ ছাড়তে হল।

এই জয়ের ফলে লিয়ন চোদ্দ ম্যাচে উনত্রিশ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলে দ্বিতীয়স্থানে উঠে এল। অন্যদিকে পিএসজি আঠাশ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রইল। হারটা তাে পিএসজি পরের ম্যাচে শুধরে নিতে পারবে কিন্তু নেইমারের চোট কতটা গুরুতর সেটা বােঝা যাচ্ছে না।

খেলা শুরুর পঁয়ত্রিশ মিনিটের মাথায় কেদেওয়ারে গােল করে লিয়নকে খেলায় এগিয়ে দেন। খেলায় এক গােলে এগিয়ে থাকার সুযােগটা ভালাে করে নিতে থাকেন। কিন্তু নেইমাররা কামব্যাক করার চেষ্টা করলেও তা তারা করে উঠতে পারেনি। ম্যাচে রেফারি পিএসজিকে জেতানাের জন্য অতিরিক্ত নয় মিনিট খেলালেও খেলার ফলাফলে কোনও পরিবর্তন হয়নি।

খেলা শেষ হওয়ার আগে নেইমারকে কড়া ট্রাকল করেন লিয়নের ফুটবলার থিয়াগাে মেন্ডেজ। এরপর রেফারি তাকে লাল কার্ড দেখালেও, যন্ত্রণায় মাঠের মধ্যেই কাতলাতে থাকেন নেইমার। এবং তাঁকে শেষমেষ স্টোরে করে মাঠ থেকে বার করে নিয়ে যেতে হয়।