ইডেনে দিন-রাতের ঐতিহাসিক টেস্টে ধারাভাষ্যকার ধােনি

নতুন বিসিসিআইয়ের সভাপতির নেতৃত্বে প্রথমবার ২২ নভেম্বর ইডেন উদ্যানে অনুষ্ঠিত হতে চলেছে দিন-রাতের টেস্ট বাংলাদেশের সঙ্গে।

Written by SNS New Delhi | November 6, 2019 3:26 pm

মহেন্দ্র সিং ধোনি (File Photo: IANS)

বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পর থেকে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধােনিকে আর দলের সঙ্গে সেভাবে দেখতে পাওয়া যাচ্ছে না। এবং প্রত্যেকেই বলাবলি করছেন ধােনি কি তা হলে অবসর নিয়ে নিলেন !

তবে এমএসকে প্রসাদ নির্বাচক প্রধান পরিষ্কার জানিয়ে দেন ধােনি অবসর নেননি। এবং নতুন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলিও ধােনির সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন।

তবে, নতুন বিসিসিআইয়ের সভাপতির নেতৃত্বে প্রথমবার ২২ নভেম্বর ইডেন উদ্যানে অনুষ্ঠিত হতে চলেছে দিন-রাতের টেস্ট বাংলাদেশের সঙ্গে। আর ইডেন টেস্টেই ম্যাচ আরও জমিয়ে দিতে সম্প্রচারকারী সংস্থা ধারাভাষ্যকার হিসাবে নাকি আনতে চাইছে ধােনিকে।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে তারা প্রস্তাব দিয়েছে, ভারতীয় দলের সব প্রাক্তন অধিনায়ক ম্যাচের প্রথম দু’দিন নিয়ে আসতে। সেখানে তাঁরা ভাগ করে নেবেন, ভারতীয় টেস্টে ইতিহাসে তাঁদের প্রিয়তম মুহুর্তগুলির কথা।

পাশাপাশি আরাে শােনা যাচ্ছে, অধিনায়ক বিরাট কোহলি সহ সব প্রাক্তন অধিনায়ক এবং অতিথি অভ্যাগতরা জাতীয় সঙ্গীত চলাকালীন সারিবদ্ধ হয়ে দাঁড়াবেন। ম্যাচের চতুর্থ দিন থেকে বিরতির সময় সেগুলি সম্প্রচার করা হবে বড় পর্দায়।

যদি এই রিপাের্ট সত্যি হয় আর ধােনি যদি এই আমন্ত্রণ গ্রহণ করেন তাহলে প্রথমবার ধারাভাষ্যকার হিসাবে নিজের পরিচিতি লাভ করবেন।