পুরোপুরি চোট না সারায় দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত ডেভিড ওয়ার্নার

সকলেই আশা করেছিলেন দ্বিতীয় টেস্টে ডেভিড ওয়ার্নার চোট সারিয়ে দলে কামব্যাক করবেন।কিন্তু,তার চোট এখন পুরােপুরি সারেনি।দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত ওয়ার্নার।

Written by SNS Melbourne | December 23, 2020 4:24 pm

ডেভিড ওয়ার্নার (ছবি: SNS Web)

প্রথম টেস্টে অ্যাডিলেডে গােলাপি বলে ভারতকে পুরােপুরি দুমড়ে মুষড়ে এক করে দিয়ে অস্ট্রেলিয়া চার ম্যাচের সিরিজে এগিয়ে রয়েছে (১-০) ম্যাচের ব্যবধানে। সেখানে সিরিজে এগিয়ে থাকাটা অস্ট্রেলিয়া দলের কাছে একটা বাড়তি পাওনা। তবে সকলেই আশা করেছিলেন দ্বিতীয় টেস্টে ডেভিড ওয়ার্নার চোট সারিয়ে দলে কামব্যাক করবেন। কিন্তু, তার চোট এখন পুরােপুরি সারেনি।

বক্সিং ডে টেস্টে তিনি আদৌ মাঠে নামতে পারবেন কিনা নিয়ে এখন সন্দেহ রয়েছে। ওয়ার্নারের খেলা নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও, অস্ট্রেলিয়া দল তাকে পাওয়ার জন্য মুখিয়ে রয়েছে। কিন্তু শােনা যাচ্ছে ওয়ার্নারের রানিং বিটুইন দ্য উইকেটসে এখনও কিছুটা অসুবিধা রয়েছে। তাই তাকে খেলানােটা অতিরিক্ত ঝুঁকি নেওয়া হয়ে যাবে।

সিডনিতে কৱােনা সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে নিউ সাউথ ওয়েলসে রাজ্যের সীমানা বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেয়। সেই কারণে তড়িঘড়ি ওয়ার্নারকে উড়িয়ে নিয়ে আসা হয় মেলবাের্নে।

তবে তােট এখনও পুরােপুরি সারেনি বলেই জানা গিয়েছে। একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। ওয়ার্নার না থাকায় দ্বিতীয় টেস্টেও ওপেন করতে দেখা যেতে পারে ম্যাথু ওয়েভ এ জায়ে বার্নসকে।

গােলাপি বলের খেলায় এই দুই ওপেনার সেভাবে নজর কাড়তে না পারলেও, দ্বিতীয় ইনিংসে দু’জনে ইনিংসে সত্তর রান যােগ করেছিলেন। এবং জোয়ে বার্নস অপরাজিত অর্ধশতরান করেছিলেন। সেখানে দ্বিতীয় টেস্টে ভারতের বােলিং ইউনিটেও ক্ষমতা হারিয়েছে সামির অনুপস্থিতি। তাই অস্ট্রেলিয়া শিবিরের কাছে এটা একটা স্বস্তির খবর বলা যেতেই পারে।