বাস কন্ডাক্টরের ছেলে অথর্ব আঙ্কোলেকরই ভারতের এশিয়া কাপ জয়ের হিরো

এশিয়া চ্যাম্পিয়ন দলের হিরাে বনে যাওয়া অথর্ব এখন দেশের হিরাে বনে গিয়েছেন। কিন্তু অনেক দুঃখ কষ্টে তাকে আজ এই জায়গায় পৌঁছাতে হয়েছে।

Written by SNS Mumbai | September 16, 2019 5:13 pm

অথর্ব আঙ্কোলেকর (Photo: Twitter/@joybhattacharj)

অথর্ব আঙ্কোলেকর আঠাশ রান দিয়ে পাঁচটি উইকেটের সুবাদে ভারতীয় অনুর্ধ্ব-১৯ দল শনিবার শ্রীলঙ্কার মাটিতে থ্রিলার এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশকে পাঁচ রানে পরাজিত করে সপ্তমবার এশিয়ার চ্যাম্পিয়নের খেতাব নিজের হাতে তুলে নেয়।

এশিয়া চ্যাম্পিয়ন দলের হিরাে বনে যাওয়া অথর্ব এখন দেশের হিরাে বনে গিয়েছেন। কিন্তু অনেক দুঃখ কষ্টে তাকে আজ এই জায়গায় পৌঁছাতে হয়েছে। কোনও সময়ের জন্য তিনি ভাবতে পারেননি এই জায়গায় তিনি পৌঁছাতে পারবেন বলে।

মাত্র দশ বছর বয়স যখন তখন অথর্বর বাবা মারা যান। এরপর তার মা তার বাবার চাকরি পায়। পেশায় তার মা একজন বাস কন্ডাক্টর। অথর্বের মা সংসারে পুরাে খরচ চালিয়ে নিজের ছেলের বেড়ে ওঠা ও স্বপ্নকে পূরণ করার চেষ্টা চালিয়ে গিয়েছেন বরাবর।

কষ্টের মধ্যে বড় হয়ে ওঠা অথর্ব তার স্বপ্নটা যেমন পূরণ করেছেন ঠিক তেমনই তাকে ঘিরে তার মায়ের যেমন স্বপ্নটা দেখেছিল সেটা যে পূরণ করে দিল তার ছেলে সেটা বলাই বাহুল্য। শুধু মায়ের স্বপ্ন নয়, গােটা দেশের স্বপ্নের হিরাে এখন এই তরুণ অথর্ব।