আইপিএল প্লে অফ ও এলিমিনেটর ম্যাচের স্থান ঠিক হবে আজ

আইপিএল ক্রিকেটের প্লে অফ ম্যাচগুলি কোথায় হবে এবং বিভিন্ন স্পনসরশিপ ও সার্ভিসের জন্য নতুন টেন্ডার আহ্বানের উদ্দেশ্যে ভারতীয় ক্রিকেট বাের্ডের প্রশাসকদের কমিটি সােমবার রাজধানীতে বৈঠকে বসছে।

Written by SNS April 8, 2019 12:20 pm

ভিভো আইপিএল

দিল্লি – আইপিএল ক্রিকেটের প্লে অফ ম্যাচগুলি কোথায় হবে এবং বিভিন্ন স্পনসরশিপ ও সার্ভিসের জন্য নতুন টেন্ডার আহ্বানের উদ্দেশ্যে ভারতীয় ক্রিকেট বাের্ডের প্রশাসকদের কমিটি সােমবার রাজধানীতে বৈঠকে বসছে। ওই বৈঠকে বাের্ডের কার্যকরী সভাপতি সি কে খান্না, কার্যকরী সচিব অমিতাভ চৌধুরি এবং কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরিও উপস্থিত থাকবেন। বৈঠকের আলােচ্যসূচি অনুযায়ী জানা গিয়েছে চেন্নাই এবং হায়দরাবাদে প্লে অফ এবং এলিমিনেটর ম্যাচগুলি এবং ফাইনাল মুম্বইতে করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে তিনটি দর্শক স্ট্যান্ড মাঠের খুব কাছাকাছি হওয়ায় ব্যাপারটি আলােচনায় উঠবে। কিন্তু তাই বলে চেন্নাইয়ের প্লে অফ বা এলিমিনেটর ম্যাচ হারানাের কোনও সম্ভাবনা নেই। চেন্নাই সুপার কিংস দলটি আইপিএলের বারােটি মরশুমের মধ্যে সম্ভবত দশম প্লে অফ খেলার সুযােগ পাবে চেন্নাইতে।

এদিকে, ভারতীয় ক্রিকেট বাের্ডের সঙ্গে দেশে সব ঘরােয়া এবং আন্তর্জাতিক ম্যাচের টাইটেল স্পনসরের যে চুক্তি পেটিএমের সঙ্গে রয়েছে তা শেষ হয়ে যাচ্ছে। তাই নতুন টেন্ডার আহ্বান করা হবে। তাছাড়াও মেয়েদের মিনি আইপিএল ক্রিকেটের কাজকর্ম কিভাবে এগােবে তাও আলােচনায় উঠতে পারে।