এবার শিবসেনায় যােগ দিতে যাচ্ছেন উর্মিলা মাতোণ্ডকর 

এবার শিবসেনায় যােগ দিতে চলেছেন অভিনেত্রী উর্মিলা মাতোণ্ডকর। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উপস্থিতিতে তিনি শিবসেনার পতাকা হাতে তুলে নেবেন বলে জানা গিয়েছে।

Written by SNS Mumbai | December 1, 2020 3:04 pm

ঊর্মিলা মাতণ্ডকর (File Photo: IANS)

এবার শিবসেনায় যােগ দিতে চলেছেন অভিনেত্রী উর্মিলা মাতোণ্ডকর। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উপস্থিতিতে তিনি শিবসেনার পতাকা হাতে তুলে নেবেন বলে জানা গিয়েছে। কংগ্রেসের টিকিটে ২০১৯ সালের লােকসভা নির্বাচনে লড়েছিলেন উর্মিলা। তবে পরাজিত হওয়ার পর তিনি কংগ্রেসের হাত ছেড়েও দিয়েছিলেন। 

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের অন্যতম ঘনিষ্ঠ শিবসেনা নেতা হর্শল প্রধান জানিয়েছেন, উদ্ধবের উপস্থিতিতেই শিবসেনায় যােগ দিতে চলেছেন অভিনেত্রী। রাজ্যপালের কোটায় উর্মিলাকে পরিষদীয় দলে অন্তর্ভুক্ত করার জন্য মহারাষ্ট্রের রাজ্যপাল বি এস কোশিয়ারির কাছে উর্মিলার নামও পাঠানাে হয়েছে।

তিনি ছাড়াও আরও ১১ জনের নাম মনােনয়নের জন্য পাঠানাে হয়েছে। এই ১২ জনের নামের তালিকায় এখনও সম্মতি দেননি রাজ্যপাল। 

২০১৯ সালের নির্বাচনে মুম্বই উত্তর কেন্দ্র থেকে কংগ্রেসের টিকিটে ভােটে লড়েছিলেন উর্মিলা মতােণ্ডকর। তবে তিনি নির্বাচনে পরাজিত হন। পরে কংগ্রেসের মুম্বই শাখার কাজে অসন্তুষ্ট হয়ে দলের সঙ্গে সংস্রব ত্যাগ করেন তিনি। সম্প্রতি মুম্বইকে পাক অধ্যুষিত কাশ্মীরের সঙ্গে তুলনায় করায় কঙ্গনা রানাওয়াতের সমালােচনা করেছিলেন উর্মিলা।