ত্রিপুরায় তালিবানি শাসন চলছে : ঋতব্রত

একাধিক হােটেলে তাঁকে থাকতে দেওয়া হয়নি বলে অভিযােগ। শেষমেশ একটি হােটেলে বুধবার রাতটুকু থাকলেও বৃহস্পতিবার ভােরেই সেখান থেকে তাঁকে বের করে দেওয়া হয়েছে

Written by SNS Agartala | August 20, 2021 8:30 pm

তৃণমূল নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায় (Photo: Twitter@FAM4TMC)

একাধিক হােটেলে তাঁকে থাকতে দেওয়া হয়নি বলে অভিযােগ। শেষমেশ একটি হােটেলে বুধবার রাতটুকু থাকলেও বৃহস্পতিবার ভােরেই সেখান থেকে তাঁকে বের করে দেওয়া হয়েছে। এই ঘটনায় বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃণমূল নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।

কার্যত তালিবানি কায়দায় ত্রিপুরায় তৃণমূল নেতাদের উপর অত্যচার করা হচ্ছে বলে দাবি করেন তিনি। বুধবার বিপ্লব দেবের রাজ্যে গিয়েছিলেন তৃণমূলের শ্রমিক সংগঠনের নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। অভিযােগ, পরপর তিনটি হােটেলে গেলেও কোথাও ঘর দেওয়া হয়নি তাঁকে।

শেষে বহু কষ্টে একটি হােটেলে থাকার ব্যবস্থা করেন তৃণমূল নেতা। রাতে সেখানেই ছিলেন তিনি। কিন্তু বৃহস্পতিবার ভােরে তাঁকে হােটেল ছাড়তে বলে কর্তৃপক্ষ। কোনও উপায় না পেয়ে হােটেল ছেড়ে প্রাক্তন বিধায়ক সুবল ভৌমিকের বাড়িতে আশ্রয় নিয়েছেন তিনি।

ঋতব্রত জানিয়েছেন, হােটেল কর্তৃপক্ষ তাঁর সঙ্গে কোনও প্রকার দুর্ব্যবহার করেনি। তাঁরা জানিয়েছে, চাপ সৃষ্টি করা হচ্ছে। সেই কারণেই তৃণমূল নেতাকে হােটেল ছাড়ার অনুরােধ করা হয়।

তৃণমূল নেতা জানিয়েছেন, রাতে যে হােটেলে ছিলেন বুধবার গােটা রাত তাণ্ডব চালানাে হয়েছে তার বাইরে। বুধবার ত্রিপুরার বিজেপি বিধায়ক অরুণ ভৌমিক। বলেছিলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে উস্কানিতে বিপ্লব দেবের সরকারের উপর আঘাত হানার চেষ্টা চলছে। আমি আপনাদের কাছে আবেদন করব তালিবানি কায়দায় এদের আক্রমণ করতে হবে। বিমানবন্দরে নামামাত্রই আক্রমণ করতে হবে এঁদের।

তাঁর পালটা দিয়ে ঋতব্রত বলেন, ত্রিপুরার বিজেপি বিধায়ক তালিবানি কায়দার কথা বলছেন, তাতে ধরে নিতে হচ্ছে, তাঁদের কাছে তালিবানদের মতাে অস্ত্রসস্ত্র রয়েছে। তাহলে সেটা তদন্তের বিষয়। বিজেপি বিধায়ক যদি এই কথা বলেন তবে কেন্দ্রীয় সরকারও তালিবানি শাসনকে সমর্থন করছে বলে ধরে নিতে হচ্ছে।