মালদা শহর জুড়ে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে অনুগামীদের পােস্টার

মালদা শহর জুড়ে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামীদের পােস্টার পড়ল। আর এই পােস্টার ঘিরে ব্যাপক চাঞ্চল্য জেলা জুড়ে।

Written by SNS Malda | November 10, 2020 6:37 pm

শুভেন্দু অধিকারী (ছবি: SNS Web)

এবার মালদা শহর জুড়ে শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামীদের পােস্টার পড়ল। আর এই পােস্টার ঘিরে ব্যাপক চাঞ্চল্য জেলা জুড়ে। রবিবার সকাল থেকেই শহন্দ্রে পােস্ট অফিস মােড়, নেতাজি মােড়, রাজমহল রােডসহ বিভিন্ন জায়গায় এই পােস্টার দেখা যায়। কোনও দলীয় প্রতীক ছাড়াই নিচে লেখা আছে “আমরা দাদার অনুগামী ও সৌজন্যে কাজল গােস্বামী।’

এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। কাজল গােস্বামী বলেন, আমি দীর্ঘদিন তৃণমূল কংগ্রেস এর সাথে যুক্ত ছিলাম। কিন্তু জেলা নেতৃত্বের ওপর বীতশ্রদ্ধ হয়ে দল ছেড়ে দিয়েছি। শুভেন্দু অধিকারীকে অনেক কাছ থেকে দেখেছি। তার মত জননেতা এই বাংলায় এখন আর নেই। তৃণমূল ছাড়লেও শুভেন্দু অধিকারীকে ছাড়িনি, আর সেই কারণেই এই পােস্টার দিয়েছি।

এই ঘটনায় চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের মালদা জেলা কোঅর্ডিনেটর দুলাল সরকার বলেন, বিজেপির চক্রান্তে এই ধরনের পােস্টার। কিছু দালাল লাগিয়েছে। এতে তৃণমূলের কোনও ক্ষতি হবে না। শুভেন্দু অধিকারী বড় নেতা, তিনি তৃণমূলেই আছেন।

বিজেপির মালদা জেলার সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন, এখন তাে পােস্টার পড়েছে। কিছুদিনের মধ্যে দেখনে অনেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যােগদান করছে। যারা অন্য দলে অক্সিজেন পাচ্ছেন না তারা বিজেপিতে আসুন, কাজ করার সুযােগ রয়েছে। শুভেন্দু অধিকারী একজন বড় নেতা তিনি যদি চলে আসেন তাকে আমরা আগেই স্বাগত জানিয়েছি।