নাড্ডা বাংলায় নির্বাচনী আড্ডা মারতে এসেছে: অধীর চৌধুরী

কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরী। (File Photo: IANS)

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা বাংলায় নির্বাচনী আড্ডা মারতে এসেছে। ঠিক এভাবেই নাড্ডার সফরকে কটাক্ষ করেন প্রদেশ কংগ্রেস সভাপতি সাংসদ অধীর চৌধুরী।

মুর্শিদাবাদ জেলা কংগ্রেস কার্যালয়ে ডাকা সাংবাদিক বৈঠকে অধীরবাবু বলেন, নাড্ডা বাংলায় নির্বাচনী আড্ডা মারতে চলে এসেছে। মানুষের কাছে কি তথ্য জানাবে? তােমরা কেন্দ্রীয় সরকার। তােমাদের কাছে কোনও তথ্য নেই? এতে সার্ভে হয়। ন্যাশনাল সার্ভে রিপাের্ট নেই? তােমার নীতি আয়ােগ রয়েছে। তার রিপাের্ট নেই। একটা সরকার তােমরা চালাচ্ছে।

কোনও রাজ্যে আর্থিক অবস্থা বেকারত্ব, অভাব সমস্যা কোথায় সমস্ত তথ্য তােমাদের কাছে আছে, নাটক করার কি দরকার আছে? আসলে সবটাই নির্বাচনী আড্ডা। এই আড্ডা মারতে এসেছে। তাকেও তাে কিছু করে দেখাতে হবে। এরপর আবার নরেন্দ্র মােদি আসছে, তার নাটক দেখার জন্য আমরা অপেক্ষা করে আছি। কে কার থেকে বড়াে নাট্যকার।


মানুষের সমস্যা রুটি রুজি নিয়ে বলার কেউ নেই। শিল্প চাকরি খাদ্য স্বাস্থ্য এবং আমাদের ভবিষ্যত নেই? এ নিয়ে বলার কেউ নেই। শুধু নাটক আর ভােট। বাংলা নাটকের প্রতিযােগিতায় অস্থির। মানুষের কথা কেউ বলছেন না। এ এক ঢপের কীর্তন করছে। ও আরেক ঢপের কীর্তন করছে।