হরিয়ানা ও মহারাষ্ট্রের মানুষকে অভিনন্দন মোদি-অমিত শাহের

হরিয়ানা এবং মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি দুই রাজ্যের মানুষকে অভিনন্দন জানালেন।

Written by SNS New Delhi | October 25, 2019 12:13 pm

দিল্লির বিজেপি সদর দফতরে দলীয় কর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী মোদির বার্তা। (Photo: Twitter | @BJP4India)

হরিয়ানা এবং মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দুই রাজ্যের মানুষকে অভিনন্দন জানিয়ে বলেছেন এই দু রাজ্যেই বিজেপি মুখ্যমন্ত্রীরা ভালাে কাজ করেছেন বলেই মানুষ তাঁদের প্রতি পুনরায় আস্থা জ্ঞাপন করেছেন। মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনা জোট দ্বিতীয় দফায় সরকার গঠনের উদ্যোগ নিচ্ছে অপরদিকে হরিয়ানায় বিজেপি সবচেয়ে বড় দল হিসেবে উঠে এসেছে। 

হরিয়ানার মুখ্যমন্ত্রী মনােহর লাল খট্টর সন্ধ্যায় রাজ্যপাল সত্যদেব নারায়ন আর্যর সঙ্গে দেখা করেছেন। 

অপর দিকে রাজ্যে তৃতীয় শক্তি হিসেবে আবির্ভাব ঘটেছে দুষ্যন্ত চৌটালার জননায়ক জনতা পার্টির (জেজিপি)। এই দলের ঝুলিতে গেছে দশটি আসন। 

প্রধানমন্ত্রী মোদি এদিন হরিয়ানার মানুষকে ধন্যবাদ জানান বিজেপিকে ফের এবার আশীর্বাদ করার জন্য। তিনি বলেন, আমরা একই উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে মানুষের জন্য কাজ করে যাব। বিজেপির হরিয়ানার দলীয় কার্যকর্তারা কঠোর পরিশ্রম করেছেন এবং রাজ্যের প্রত্যন্ত প্রান্তে পৌঁছেও দলের উন্নয়নমূলক কর্মসূচি সম্পর্কে মানুষকে অবগত করিয়েছেন। 

বিজেপির সর্বভারতীয় সভাপতি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন হরিয়ানাতে বিজেপিই সরকার গড়বে। গত পাঁচ বছর মােদিজির নেতৃত্বে খট্টর সরকার রাজ্যের মানুষের জন্য নিরলস পরিশ্রম করেছে এবং উন্নয়নমূলক কাজ করেছে মানুষের জন্য। 

অমিত শাহ হরিয়ানার মানুষকে বিজেপিকে সমর্থন করার জন্য অভিনন্দন জানান। তিনি মানুষের প্রতি কৃতজ্ঞতা দেখিয়ে বলেন বিজেপিকে দ্বিতীয়বার সুযােগ দেওয়ার জন্য আমরা কৃতার্থ। মোদি এবং শাহ মহারাষ্ট্রের মানুষকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিজেপিকে জয়ী করার জন্য।