মুকুল রায়ের হাত ধরে শতাধিক বিজেপি কর্মী তৃণমূলে এলেন

মুকুল রায় (File Photo: IANS)

কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের হাত ধরে রবিবার প্রাক্তন কাউন্সিলারসহ প্রায় একশােজন কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে যােগ দিলেন। যােগদান পর্বের অনুষ্ঠানে মুকুল রায় বলেন, ‘যারা তৃণমূলে এলেন। সবাই সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তি।

এদিন পুত্র শুভ্রাংশুকে নিয়ে কৃষ্ণনগর বেলেডাঙা মােড়ের বাস ভবনে আসেন মুকুল। সেখানে কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সেরে ৩৪ নং জাতীয় সড়কের পাশে একটি রেস্তোরাঁয় জেলার তৃণমূল নেতৃত্বের সঙ্গে মধ্যাহ্ন ভােজ সারেন।

এদিকে কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে বিজেপির টিকিটে জয়ী মুকুল রায়ের বিধায়ক পদ নিয়ে যথেষ্ট জলঘােলা চলছে। বিরােধী দলনেতা বিজেপির শুভেন্দু অধিকারী মুকুল রায়ের বিরুদ্ধে দলত্যাগ বিরােধী আইন প্রয়ােগের জন্য বিধানসভার স্পিকারকে চিঠি দিয়েছেন।


পাশাপাশি শুভেন্দুর বাবা শিশির অধিকারীর রুিদ্ধেও লােকসভায় দলত্যাগ বিরােধী আইন প্রয়ােগের জন্য তৃণমূলের নেতা সুদীপ ব্যানার্জি লােকসভার স্পিকারকে চিঠি দিয়েছেন। এদিন বিজেপি কর্মীদের তৃণমূলে যােগদান পর্বের পর সাংবাদিক বৈঠকে সরাসরি শুভেন্দু অধিকারীকে নিশানা করে মুকুল বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় আমায় দলে নিয়েছেন।

আমি দলে ফিতে পেরে খুশি। শুনেছি বিধানসভার বিরােধী দলনেতা অনেক কিছুই করছেন। এরপর মুকুলের সাফ কথা, ‘ওকে বলি আগে নিজের বাবাকে দলে যােগদান করিয়ে দেখান। লেট স্টার্ট দিস ফ্রম হিজ ফাদার। সেটা করিয়ে দেখান তাহলেই বুঝবাে।