মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন, নেটপাড়ায় দিলেন আগাম বার্তা

Written by SNS February 29, 2024 5:16 pm

মুম্বই, ২৯ ফেব্রুয়ারি: অবশেষে সত্যিটা সামনে আনলেন রণবীর ও দীপিকা। আগামী সেপ্টেম্বরেই তাঁরা বাবা-মা হতে চলেছেন। আজ, বৃহস্পতিবারই এই কথা স্বীকার করেছেন বলিউডের এই হাই ভোল্টেজ তারকা দম্পতি। এবিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তাঁরা। পরিবারের নতুন সদস্যের আগমনের বার্তা দিলেন অনুরাগীদের।

সম্প্রতি কিছুদিন ধরেই বি-টাউনে কানাঘুঁষো শুরু হয়। মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা। ‘দ্য হোয়াইট হাউজ সিজন ৩’ থেকে দীপিকার সরে যাওয়ার পর থেকেই শুরু হয় সেই গুঞ্জন। শোনা গিয়েছিল, হিট এইচবিও শোয়ের তৃতীয় সিজনে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে। পরে সেই শো থেকেও সরে আসায় গুঞ্জন আরও জোরালো হয় যে, দীপিকা প্রেগনেন্ট। সেই গসিপ নেটপাড়ার নেটিজেনদের মধ্যে আছড়ে পড়ে।

যদিও বিষয়টি নিয়ে ‘টুঁ’ শব্দ করেননি দীপিকা বা রণবীর। কিন্তু জল্পনা যে সত্যি হতে চলেছে, তা কার্যত আজ স্বীকার করে নিলেন বলিউডের এই তারকা দম্পতি। জানিয়ে দিলেন, সেপ্টেম্বরেই ঘরে আসছে দীপিকা-রণবীরের প্রথম সন্তান।

এব্যাপারে প্রথমে দীপিকা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। সেই পোস্টটি রণবীর সিংহকেও ট্যাগ করেন তিনি। কার্ডের আদলে একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে রয়েছে বেলুন, জুতো থেকে শুরু করে ছোটদের বিভিন্ন ধরণের খেলনা। গোলাপি নীল রঙের সেই পোস্টের মাঝখানে লেখা রয়েছে ‘সেপ্টেম্বর ২০২৪’। তার নিচে রয়েছে দীপিকা ও রণবীরের নাম। এরপরই নিশ্চিত হয়ে যান সকলে। দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন সদস্য।