কোভিড বিধির কারণে আটকে গেল কোবিন্দ-মমতা সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হলেও কোভিড বিধির গেরােয় আটকে গেল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎকার।

Written by SNS Delhi | July 28, 2021 12:36 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo:SNS)

এবার দিল্লি সফরের আগে মমতা জানিয়েছিলেন, সুযােগ পেলে প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। মঙ্গলবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হলেও কোভিড বিধির গেরােয় আটকে গেল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎকার।

মঙ্গলবার বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, পরশুদিন রাষ্ট্রপতি সময় দিলেও কোভিড বিল্পি কারণে তাঁর রাইসিনা হিলসে যাওয়ার বিষয়টি আটকে গিয়েছে।

কারণ রাষ্ট্রপতি ভবন থেকে বলা হয়েছে, সেখানে প্রবেশ করতে হলে আরটিপিসিআর রিপোের্ট চাই। মমতা বন্দ্যোপাধ্যায় মঙ্গলবার সাংবাদিকদের সামনে উষ্মা প্রকাশ করে বলেন, আমি এখন এই আরটিপিসিআর টেস্ট কোথায় করাতে যাব? আমি তাে এখানে। ‘আউটসাইডার’।

আমি তাে জানতাম, হয় ভ্যাকসিনের ডবল ডােজ, নয়তাে আরটিপিসিআর টেস্ট। আমার তাে দু’টো ভােজ ভ্যাকসিন নেওয়াই আছে। কিন্তু রাষ্ট্রপতি ভবন থেকে বলা হচ্ছে, ডবল ডােজের টিকা নেওয়া থাকলেও আরটিপিসিআর টেস্ট করাতে হবে।

মমতা বলেন, গতকাল কার্গিলের বিজয় দিবস ছিল। আগামীকাল তার দিল্লি ফেরার কথা। কিন্তু দিল্লি ফিরলেও মমতার সঙ্গে সাক্ষাৎকার আটকে রয়েছে। যদিও মুখ্যমন্ত্রী এদিন বলেন, আমি চাই রাষ্ট্রপতি সুস্থ থাকুন।

তবে তার সঙ্গে সাক্ষাৎ হলে ভালাে লাগত। পরে দিল্লি এলে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ হবে বলে আশাপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।