মােদি এবং বিজেপির সঙ্গে হাত মেলালে আখেরে দলেরই লাভ হবে, উদ্ধবকে চিঠি শিবসেনা বিধায়কের

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে রীতিমতাে চিঠি দিয়ে নরেন্দ্র মােদি এবং বিজেপির সঙ্গে সমঝােতা করে নেওয়ার আবেদন করলেন থানের শিবসেনা বিধায়ক প্রতাপ সরনায়েক। 

Written by SNS Mumbai | June 22, 2021 9:14 am

শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে (File Photo: IANS)

একটা সময় ছিল যখন বিজেপির সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু ছিল শিবসেনা। কিন্তু ২০১৯ এ কংগ্রেস, এনসিপির হাত ধরে মহারাষ্ট্রে ক্ষমতায় আসে উদ্ধব ঠাকরের পার্টি। মুখ্যমন্ত্রী হন তিনি। তারপর থেকেই বিভিন্ন ইস্যুতে শিবসেনা এবং বিজেপির মধ্যে সম্পর্ক খারাপ হয়। একে অপরকে দোষারােপ করতে শুরু করে। 

কিন্তু এবার শিবসেনার এক বিধায়কের মুখে ভিন্ন সুর শােনা গেল। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে রীতিমতাে চিঠি দিয়ে নরেন্দ্র মােদি এবং বিজেপির সঙ্গে সমঝােতা করে নেওয়ার আবেদন করলেন থানের শিবসেনা বিধায়ক প্রতাপ সরনায়েক। 

এই চিঠিতে তিনি লিখেছেন, আপনার নেতৃত্বে আমাদের বিশ্বাস ও আস্থা আছে। কিন্তু কংগ্রেস ও এনসিপি আমাদেরকে দুর্বল করার চেষ্টা করছে। আপনি যদি প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির সঙ্গে একসঙ্গে কাজ করেন তবে তা দল ও কর্মীদের পক্ষে ভালাে হবে বলে আমার বিশ্বাস। 

সেই সঙ্গে এই শিবসেনা বিধায়ক আরও দাবি করেছেন কংগ্রেস ও এনসিপি নিজেদের মুখ্যমন্ত্রী চায়। কংগ্রেস একা ভােটে লড়তে আগ্রহী। এনসিপি ছলে বলে কৌশলে শিবসেনার নেতাদেরকে ভাঙাতে চাইছে। এর পিছনে কেন্দ্রের কোনও মদত নেই। সে কারণেই এই কথাগুলি আপনাকে বললাম। এদিকে বেআইনি অর্থ লেনদেনের মামলায় জড়িত থাকার অভিযােগে ইডির স্ক্যানারে রয়েছে এই শিবসেনা বিধায়ক।